মাটিরাঙ্গায় বিশ্ব এইডস দিবস পালিত

মাটিরাঙ্গা সংবাদদাতা :

বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে জেলার মাটিরাঙ্গায় বিশ্ব এইডস দিবস পালিত হয়েছে। সিএইচটিডিএফ-ইউএনডিপি‘র সহযোগিতায় মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ‘বৈষম্যহীন পৃথিবী গড়বো সবাই’ এ শ্লোগানে সোমবার সকালে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স‘র হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: খাইরুল আলম।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল ও ইউএনডিপি‘র উপজেলা সহায়ক এমং মারমা।

মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: উম্মে সালমা পান্না, ডা: আসাদুজ্জামন জুয়েল, ব্রাকের (স্বাস্থ্য) ব্যাবস্থাপক মো: জসিম উদ্দিন প্রমুখ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, নিজেকে বাঁচাতে এইডস থেকে সচেতন থাকতে হবে। সুই ও সিরিজ ব্যবহার সম্পর্কে সকলকে সজাগ থাকার আহবান জানান বক্তারা।

এর আগে এক বর্ণাঢ্য র‌্যালি মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুরু করে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ হয়ে প্রধান প্রধান সড়ক ঘুরে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে শেষ হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন