মাটিরাঙ্গায় শহীদ দিবস উপল‌ক্ষে আ.লীগের কর্মসূ‌চি ঘোষণা

fec-image

শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপল‌ক্ষে আগা‌মী ২১‌শে ফেব্রুয়ারি দিনব‌্যাপী ‌ কর্মসূ‌চি ঘোষণা ক‌রে‌ছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সকল সহ‌যো‌গী সংগঠন।

র‌বিবার (১৯ ফেব্রুয়ারি) দুপু‌রের দি‌কে মা‌টিরাঙ্গা উপ‌জেলা ও‌ পৌর আওয়া‌মী লীগ এবং সকল সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে উক্ত কর্মসূ‌চি গৃহীত হ‌য়ে‌ছে বলে উপ‌জেলা আওয়া‌মী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা কর্তৃক প্রেরিত এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে নি‌শ্চিত ক‌রা হ‌য়ে‌ছে।

গৃ‌হীত কর্মসূ‌চির ম‌ধ্যে র‌য়ে‌ছে ২১‌শে ফেব্রেুয়ারি রাত প্রথম প্রহরে (রাত ১২.১ টায়) মাটিরাঙ্গা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, সকাল ৮টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন, সকাল ৮.১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও সকাল ৮. ৩০টায় আলোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌বে।

উক্ত কর্মসূচিতে মাটিরাঙ্গা উপজেলা, পৌর, ওর্য়াড আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে যথা সময়ে উপস্থিত এবং মাটিরাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে উপজেলা সদরের কর্মসূচিতে অংশগ্রহণ করা জন্য অনুরোধ করা হ‌য়ে‌ছে। গৃহীত কর্মসূচির সাথে সঙ্গতি রেখে উপ‌জেলার সকল ইউনিয়নে কর্মসূ‌চি উদযাপনের জন্য সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে অনুরোধ করা হ‌য়ে‌ছে। উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে স্ব-স্ব ইউনিয়ন আওয়ামী লীগের কর্মসূচিতে অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হ‌য়ে‌ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মাটিরাঙ্গা, শহীদ দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন