মাটিরাঙ্গায় সুবিধাবঞ্চিত অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

fec-image

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এতিম, অসহায় ও সুবিধাবঞ্চিত অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম। কনকনে শীতে পাহাড়ের মানুষ যখন একটু উষ্ণতা খুঁজে ফিরছে তখন তাদের মাঝে উষ্ণতার পরশ ছড়িয়ে দিলেন এ জনপ্রতিনিধি।

বৃহস্পতিবার সন্ধার দিকে মাটিরাঙ্গা বেলছড়ি দারুচ্ছালাম এতিমখানার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরনের মাধ্যমে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করে শান্তিপুর ও কালাপানিসহ আশে-পাশের বিভিন্ন দুর্গম পাহাড়ে বসবাসরত শীতার্ত মানুষের মাঝে শতাধিক কম্বল বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এসময় মাটিরাঙ্গা উপজেলা কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারন সম্পাদক মো. আব্দুল মুনাফ, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল, গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো. শাহ জালাল ও ইউপি সদস্য মো. লোকমান হোসেন তার সাথে ছিলেন।

শীতবস্ত্র বিতরণকালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া কম্বলে কনকনে শীতে সুবিধাবঞ্চিতদের মুখে হাসি ফুটাতে আমি ছুটে এসেছি। সহায় সম্বলহীন মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। কনকনে শীতে সাধারণ মানুষ যখন উষ্ণতা খুঁজে ফিরছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা সাধারণ মানুষের কষ্ট লাঘবে কাজ করছি। ভবিষ্যতেও যেকোন দুঃসময়ে পাহাড়ের অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থাকার কথা জানান এ তৃনমুল জনপ্রতিনিধি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মাটিরাঙ্গায়, শীতবস্ত্র, সুবিধাবঞ্চিত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন