মাটিরাঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়বেন হারুন ও শাহীন

fec-image

মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের উপ-নির্বাচনে প্রতিদ্বন্ধিতার লক্ষ্যে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা জাতীয় শ্রমিক লীগ সভাপতি মো: হারুন মিয়া এবং মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও মাটিরাঙ্গা পৌর যুবলীগের দপ্তর সম্পাদক মোঃ শাহীন আলম।

শনিবার (২১ ডিসেম্বর) দুপুরের দিকে তাঁর পক্ষে মাটিরাঙ্গা উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মোহাম্মদ ইসমাইলের নেতৃত্বে একটি প্রতিনিধি দল মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এ সময় মো. দেলোয়ার হোসেন, মো. আবদুল মালেক, মনি কুমার দে, রিপ্রু মারমা, রুবেল হোসেন প্রমুখ প্রতিনিধি দলে ছিলেন।

এ সময় প্রতিনিধি দলের সদস্যরা এই প্রতিবেদককে জানান, ৭নং ওয়ার্ডের জনগনের মতামত নিয়েই ফরম সংগ্রহ করতে এসেছি। যে ৭ নং ওয়ার্ডের মানুষের সুখে-দু:খে কাজ করবে, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করে যার মানুষের সেবা করার মানসিকতা রয়েছে এবার আমরা তাকেই নির্বাচিত করবো। তারা মনে করেন প্রার্থী হিসেবে হারুন মিয়া বঞ্চিত ৭নং ওয়ার্ডে সুষম উন্নয়ন নিশ্চিত করবে। তার হাত ধরেই বদলে যাবে ৭ ওয়ার্ডের উন্নয়ন চিত্র।

একই দিন মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও মাটিরাঙ্গা পৌর যুবলীগের দপ্তর সম্পাদক মোঃ শাহীন আলম এর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক জুয়েল চাকমার নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

এ সময় মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের আহবায়ক আল-আমিন, যুগ্ম আহবায়ক মাইন উদ্দিন ও মাটিরাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক প্রান্ত ঘরজা । মাটিরাঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে তরুন নেতৃত্ব প্রতিষ্ঠার লক্ষ্যে শাহিন আলমকে নির্বাচিত করবে বলে মনে করেন মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক জুয়েল চাকমা।

তিনি বলেন, অতীতে ৭নং ওয়ার্ডে উন্নয়নের নামে জনগনের সাথে তামাশা করা হয়েছে। আমরা বিশ্বাস করি জনগণের রায় পেলে শাহীন আলম ৭নং ওয়ার্ডকে উন্নয়নের সড়কে যুক্ত করবেন।

প্রসঙ্গত, ৭ ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হাশেম ভুইয়ার মৃত্যু জনিত কারণে নির্বাচন কমিশন স্থানীয় সরকার (পৌরসভা) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ (৩) অনুযায়ী মাটিরাঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে গেল ১৮ ডিসেম্বর উপ-নির্বাচনের তফসীল ঘোষনা করেন খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার। তফসিল মতে আগামী ১৩ জানুয়ারী ৭ ওযার্ডের কাউন্সিলর পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন