মাটিরাঙ্গা পৌর শ্রমিক দলের সভাপতি তাছিন উদ্দিন মাঝির ইন্তেকাল

শোক সংবাদ

প্রেস বিজ্ঞপ্তি:

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার পৌর শ্রমিক দলের সভাপতি মো. তাছিন উদ্দিন ৬০ (মাঝি) বুধবার সকাল ০৮.১০ঘটিকার দিকে মাটিরাঙ্গা সদর হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। তাঁর মৃত্যুতে খাগড়াছড়ি জেলা বিএনপি, জেলা শ্রমিক দলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।

বুধবার জেলা বিএনপির পক্ষ থেকে গণমাধ্যমকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই শোক জানানো হয়।

বিবৃতিতে জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া, জ্যোষ্ঠ সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, উপজেলা বিএনপির সভাপতি বাহাদুর খান, সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, পৌর বিএনপির সভাপতি মো. তৈয়ব কোম্পানী, সাধারণ সম্পাদক মো. বাদশা মিয়া, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক বাবু রতন ত্রিপুরা তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও পরিবারের সকল সদস্যর প্রতি সমবেদনা জানান।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া বলেন, আমি মো. তাছিন উদ্দিনের (মাঝি) বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি ও মরহুমের পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি।

মৃত্যু কালে তাঁর এক ছেলে, এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্যা আত্মীয় স্বজন রেখে যান। তাঁর মৃত্যুতে মাটিরাঙ্গা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে গভীর শোক নেমে আসে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন