মাঠে শোয়েবপত্নী সানাকে দেখেই সানিয়া মির্জার নামে স্লোগান

fec-image

আলোচিত এক দম্পতিই ছিলেন শোয়েব মালিক এবং সানিয়া মির্জা। পাকিস্তান এবং ভারতের বৈরি সম্পর্কের মাঝে শোয়েব-সানিয়া দম্পতি ছিলেন একেবারেই ভিন্ন কিছু। তবে সাধারণের পছন্দের এই সম্পর্ক টেকেনি। শোয়েব জড়িয়েছেন অন্য এক সম্পর্কে। সেটা নিয়ে বেশ কয়েকদফা বিরোধও চলেছিল। শেষ পর্যন্ত পাকিস্তানি অলরাউন্ডার নিজেই ছাড়লেন সম্পর্ক। নতুন করে জীবনের সঙ্গী করেছেন নিজ দেশের মডেল সানা জাভেদকে।

কিন্তু শোয়েবের পরিবার তো বটেই, সাধারণ পাকিস্তানি ক্রিকেট ভক্তরাও হয়ত মানতে পারেননি শোয়েবের নতুন এই সম্পর্ক। যার ফলাফল দেখা গেল পিএসএলের মাঠেই। চলমান পাকিস্তান সুপার লিগে সানা মাঠে এসেছিলেন শোয়েবকে সমর্থন জোগাতে। কিন্তু গ্যালারিতে স্লোগান উঠল সানিয়ার নামে। যার সুবাদে মাঠও ছাড়তে বাধ্য হয়েছেন সানা।

সানিয়া মির্জার সঙ্গে দীর্ঘদিনের সংসারে বিচ্ছেদের পরে পাকিস্তানের অভিনেত্রী সানাকে বিয়ে করেছেন শোয়েব মালিক। এই বিয়ের পরে শোয়েবের বিপক্ষে গিয়ে সানিয়াকেই সমর্থন করেছে পাক ক্রিকেটারের পরিবার। গণমাধ্যমের খবর অনুযায়ী, শোয়েবের বিয়েতে পরিবারের কেউ আসেনি। আর এবার সানাকে মাঠে খোঁচা দিলেন নিজ দেশের দর্শকরা।

রোববার পাকিস্তান সুপার লিগে মুলতানের মাঠে করাচি কিংসের বিরুদ্ধে মুলতান সুলতানের খেলায় দেখা গেল এই দৃশ্য। করাচির হয়ে এবারের মৌসুম খেলছেন শোয়েব। এই ম্যাচেই মাঠে গিয়েছিলেন সানা। বাউন্ডারির সামনে দাঁড়িয়েছিলেন তিনি। দর্শকদের নজরে আসতেই সানিয়ার নামে চিৎকার করতে থাকেন তারা।

এসব স্লোগানে সানা যে বিরক্ত তা ধরাও পড়েছে ক্যামেরার লেন্সে। দর্শকদের দিকে এক বার তাকিয়ে মাঠ ছেড়ে চলে যান। এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

তবে মাঠের শোয়েবের স্ত্রীর এমন এক পরিস্থিতি দেখতে হলেও, বিপরীত ছিল শোয়েবের নিজের। পাকিস্তান সুপার লিগে ব্যাট হাতে শুরুটা ভাল করেছেন এই অলরাউন্ডার। করাচির হয়ে ৩৫ বলে ৫৩ রানের ইনিংস খেলেছেন তিনি। তার পরেও দলকে জেতাতে পারেননি। মুলতানের কাছে ৫৫ রানে হেরেছে করাচি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন