মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযান

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজার শহরের বাসটার্মিনাল, কলাতলী ও বাহারছড়া এলাকায় ভ্রাম্যমান আদালত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে সাথে নিয়ে পৃথক অভিযান চালিয়ে মাদকসহ ২ নারীকে আটক করে জেল জরিমানা দিয়েছে।

এছাড়া টেকনাফ থেকে আসা সুপারি ভর্তি একটি পিকআপ ভ্যান তল্লাসী করে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চালকসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং পিকআপটি জব্দ করা হয়েছে।

রবিবার দুপুর ২ টা থেকে বিকাল ৫ টার মধ্যে বিভিন্ন সময়ে এসব অভিযান চালানো হয়। এ অভিযান চালান অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুস সোবাহান।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ধনঞ্জয় চন্দ্র দেবনাথ জানান, দুপুর ২ টার দিকে শহরের বাসটার্মিনালস্থ পশ্চিম লারপাড়া এলাকার ছৈয়দ হোসেনের স্ত্রী মনোয়ারাকে ২৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। তার সাথেই এসব মাদক পাওয়া যায়। তাকে ৩ হাজার টাকা জরিমানা করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুর সোবাহান। এর পর বিকাল ৩ টার দিকে শহরের কলাতলীস্থ আবাসিক হোটেল সী প্যালেস সংলগ্ন এলাকার বাসিন্দা কুলছুমা ঘরে ১ কেজি গাঁজা পাওয়া যায়।

এ ঘটনায় কুলছুমাকে ৬ মাসের জেল দেওয়া হয়। এসব অভিযানে জেলা ম্যাজিষ্ট্রেটের সাথে ছিলেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শকসহ অন্যন্য কর্মকর্তাবৃন্দ।

এছড়া বিকাল ৫ টার দিকে শহরের বাহারছাড়ার গোলচত্ত্বর এলাকায় সুপারী ভর্তি একটি পিকআপ ভ্যানে তল্লাসী চালিয়ে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে পিকআপ ভ্যানটিও। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। এই অভিযান চলিয়েছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) সুবোধ কুমার বিশ্বাসের নেতৃত্বে একটি দল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন