মানিকছড়িতে ট্রাকে আগুনের ঘটনায় বিএনপির ২০ নেতাকর্মীর নামে মামলা

10934764_812511548819364_1282806121_n

মানিকছড়ি প্রতিনিধি :

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা টানা অবরোধের ১৩তম দিনে রবিবার রাত ২টায় মানিকছড়ির গোদারপাড় এলাকায় একটি চোরাই কাঠ বোঝাই ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকের আংশিক পুড়ে যায়। এ ঘটনায় বিএনপির ২০ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৫/২০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্রগ্রাম-খাগড়াছড়ি সড়কের মানিকছড়ি গোদারপাড় এলাকায় রোববার (১৮ জানুয়ারি) রাত ২টার দিকে রাস্তায় গাছের গুড়ি ফেলে অবৈধ কাঠ বোঝাই ট্রাকের গতিরোধ করে দুর্বৃত্তরা। পরে তারা ট্রাকে (ফেনী-ট-১১-০২৪৭) আগুন ধরিয়ে দেয়। স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হলেও ট্রাকটির সামনের আংশিক অংশ পুড়ে যায়।

ট্রাক চালক মো. শাহ আলম জানান, রাস্তায় গাছের গুড়ি ফেলে দুর্বৃত্তরা লুকিয়ে ছিল। গাছ সরাতে গেলে তারা ট্রাকে আগুন ধরিয়ে দেয়।

সকালে ট্রাকের মালিক মো. শাহালম বাদী হয়ে উপজেলা বিএনপি ও ছাত্রদলের সভাপতি ও সম্পাদকসহ ২০ নেতাকর্মীর নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত নামা আরো ১৫/২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

থানার ও.সি মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ তৎপর রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন