মানিকছড়িতে বিপুল পরিমাণ মাদকসহ স্বামী-স্ত্রী আটক

fec-image

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদ, গাঁজা ও ইয়াবাসহ স্বামী স্ত্রীকে আটক করা হয়েছে।

আটক মাদক ব্যবসায়ী ফনিশন মারাক (৬০) ও তার স্ত্রী আক্রাই দেওয়ান (৪৭)।

বুধবার (১২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মানিকছড়ি উপজেলার তিনটহরী গ্রামের নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

এসময় আটককৃতদের বাড়ি তল্লাশি করে ৫০ লিটার চোলাই মদ, ৫০০ গ্রাম গাঁজা, ৩ পিচ ইয়াবা ও একটি মোবাইলসহ মদ তৈরির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ৪ নম্বর তিনটহরী ইউনিয়নের তিনটহরী নামার পাড়া এলাকায় মাদক বেচাকিনির সংবাদে ৩ ফিল্ড রেজি. আর্টি. সিন্দুকছড়ি জোনের আওতাধীন মানিকছড়ি আর্মি ক্যাম্পের বিএ-১১৪৭৬ লে. মোহাম্মদ ফাহিম এহেসান এর নেতৃত্বে সেনাবাহিনী ও থানার উপ-পরিদর্শক (এস.আই) শংকর মজুমদারের নেতৃত্বে একটি টহল গারো সম্প্রদায় ফনিশন মারাকের ঘর তল্লাশি করে চোলাই মদ, গাঁজা, ইয়াবা ও একটি মোবাইলসহ মদ তৈরির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

পরে উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ মাদকব্যবসায়ী ফনিশন মারাক ও গৃহিনী আক্রাই দেওয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের সংশ্লিষ্ট ধারায় পুলিশ বাদী হয়ে মামলা রজু করে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক যুগল দীর্ঘদিন ধরে চোলাই মদ তৈরির পাশাপাশি গাঁজা ও ইয়াবা পাচারে জড়িত ছিল। গোয়েন্দা সূত্রে নজরদারিতে যৌথ বাহিনীর জালে মাদক ব্যবসায়ীদ্বয়কে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মাদক, মানিকছড়ি, স্বামী-স্ত্রী আটক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন