মানিকছড়িতে যুবদল নেতা খুন

02.11.2014_Manikchari MURDER Pic

সিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়ি উপজেলার তিনটহ্যরী ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক মো: ফয়েজ উদ্দিনকে (৩৪) হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার দুপুরে উপজেলার তিনটহরী মধ্যম পাড়াস্থ শান্তি নগরের নিজ বাড়ি সংলগ্ন বালুচর থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলে রয়েছে। মৃত্যুর শোকে মুহ্যমান স্ত্রী শাহেনা আক্তার ও পিতা মো: আবু সাঈদ ক্ষনে ক্ষনে জ্ঞান হারিয়ে ফেলেন। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের পিতা বাবা মো: আবু সাঈদ জানান, প্রতিদিনের মতো রোববার সকালে তিনটহ্যরী বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় ব্যাবসায়ী ও যুবদল নেতা মো: ফয়েজ উদ্দিন। পরে দুপুরে ইসলামপুর এলাকার বালুচরে স্থানীয়রা ফয়েজের লাশ পড়ে থাকতে দেখে মানিকছড়ি থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের কেউ তাকে খুন করে থাকতে পারে বলে আশঙ্কা করছেন নিহতের পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনরা।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মো: শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মরদেহে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি জানিয়ে তিনি বলেন, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে লাশ উদ্ধারের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) মোহাম্মদ শাহাজাহান হোসেন, মানিকছড়ির ইউএনও সানজীদা শরমিন, মানিকছড়ি সাবজোন কমান্ডার ক্যাপ্টেন আসিফ ইকবালসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) মোহাম্মদ শাহাজাহান হোসেন পার্বত্যনিউজকে বলেন, মৃত্যুটি রহস্যজনক। এবিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন