মানিকছড়িতে ৩ জয়িতা নারীকে সংবর্ধনা

908-copy

মানিকছড়ি প্রতিনিধি:

৯ ডিসেম্বর‘আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস’। এ দিবসটি উদযাপন উপলক্ষে মানিকছড়ি উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর  ব্যাপক আয়োজন করেছে।

শুক্রবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে নারী উন্নয়ন  সমিতির জনবল, স্কুল শিক্ষার্থী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও সুশীল সমাজের নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় মানব বন্ধন ও র‌্যালি। চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের মানিকছড়িস্থ আমতলা সড়কে ঘন্টাব্যাপী মানব বন্ধন শেষে একটি র‌্যালি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

ইউএনও বিনিতা রানী’র সভাপতিত্বে এব প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান এর সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. কামরুল আলম। পরে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, অফিসার ইনচার্জ মো. আবদুর রকিব, সাবেক ইউপি চেয়ারম্যান এমকে আজাদ, শিক্ষক মো. আতিউল ইসলাম, মো. রমিজ মিয়া, গ্রাম ডাক্তার এসোসিয়েশনের সভাপতি ডা. অমর কান্তি দত্ত ও সাবেক ইউপি সদস্য শাহানাজ পারভীন প্রমূখ।

এ ছাড়া সভায় বেগম রোকেয়া দিবসে মনোনিত ৩ জন  জয়িতা বক্তব্য রাখেন। এদের মধ্যে অর্থনৈতিকভাবে সফলতা অর্জনকারী সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, সফল জননী নারী হিসাবে খায়রুননেছা ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সাবেক ইউপি সদস্য ডলি রাণী চৌধুরানীকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন