‘যুবলীগের নেতাকর্মীরা বেঁচে থাকতে কোন চক্রান্ত বাস্তবায়ন হবেনা’

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপি জামায়াত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে, ঠিক এই সম‌য়ে বিএনপি-জামায়াত চক্র দেশবিরোধী ষড়যন্ত্রসহ নানা অপতৎপরতা শুরু করেছে। লন্ডনে বসে তারেক রহমান দেশে নৈরাজ্য সৃষ্টিরও অপচেষ্টা করছে। যুবলীগের নেতাকর্মীরা বেঁচে থাকতে সে স্বপ্ন বাস্তবায়ন হবেনা।

শনিবার (৫ মার্চ) বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহর প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও প্যানেল মেয়র মো. রাকিবুল হাসান’র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মাটিরাঙা পৌরসভার মেয়র মো. শামছুল হক, খাগড়াছড়ি জেরা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল ও মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার প্রমুখ বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের অংশগ্রহণে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, সহ-সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙা পপৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ররহমত উল্যাহ, বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সভাপতি মো. মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তছলিম উদ্দিন রুবেল, সাধারণ সম্পাদক মো. আবু তালেব ও মাটিরাঙা পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন