রমজানে রাঙামাটিতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের নিরাপত্তা জোরদার করা হবে: রাঙামাটি জেলা পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার:

রমজান মাসকে সামনে রেখে রাঙামাটি শহরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে শহরের তিনটি স্থানে অতিরিক্ত পুলিশের নিরাপত্তা জোরদার করা হবে বলে জানিয়েছেন রাঙামাটি জেলা পুলিশ সুপার সৈয়দ তারিকুল হাসান। তিনি বলেন, বিশেষ করে শহরের প্রবেশ মুখ, শিমুলতলী, বনরূপা ও আসামবস্তী এলাকায় বিশেষ নিরাপত্তা স্বার্থে অস্থায়ী পুলিশ পোস্ট স্থাপন করা হবে।

সোমবার সকাল ১১টায় রাঙামাটিতে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সম্মেলনে কক্ষে আসন্ন রমজান মাসকে সামনে রেখে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এই তথ্য জানান তিনি।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শহিদূল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) চিত্ত রঞ্জন পাল, এএসপি শাহিন নুর রহমান ও কতোয়ালী থানা কর্মকর্তা রশিদসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় পুলিশ সুপার সৈয়দ তারিকুল হাসান আরো বলেন, আসন্ন রমজান মাসে শহরে যাতে কোন ধরনের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি না ঘটে তার জন্য বিভিন্ন পাড়া ও গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের টহল জোরদার করা হবে। তাছাড়া শহরের স্বর্ণটিলা, নারিকেল বাগান ও মৈত্রী বিহার এলাকায় সার্বক্ষণিক পুলিশের নিরাপত্তা বাড়ানো হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন