রাঙামাটিতে দুদকের মামলায় রূপালী ব্যাংকের ব্যবস্থাপক আটক

rangamati-pic-copy

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটিতে চেক জালিয়াতির মামলায় শহরের রূপালী ব্যাংক তবলছড়ি শাখার ব্যবস্থাপক রুমা বড়ুয়াকে আটক করেছে দূর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার দুপুরে ব্যাংকের তবলছড়ি শাখা ভবন থেকে দূর্নীতি দমন কমিশন কর্মকর্তারা কোতয়ালী পুলিশের সহায়তায় তাকে আটক করে দুদক কার্যালয়ে নিয়ে যায়। পরে তাকে রাঙামাটি চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হয়।

দুদক পরিদর্শক নিজামুর রহমান জানান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অধীনে রাঙামাটি পাবলিক কলেজের নির্মাণ কাজে নিযুক্ত ঠিকাদারকে জালিয়াতির মাধ্যমে ব্যাংক থেকে অবৈধ সুবিধা প্রদানে সহায়তা করার অভিযোগে রূপালী ব্যাংকের ব্যবস্থাপক রুমা বড়ুয়াকে ২ নাম্বার আসামী হিসাবে আটক করা হয়েছে। এর আগে দুদক বুধবার সকালে কোতয়ালী থানায় মামলা দায়ের করে। মামলার ১ নং আসামী ঠিকাদার মুজিবুর রহমান পলাতক রয়েছে বলে তিনি  জানান।

এর আগে পৃথক আরেকটি মামলায় গত ১৮ অক্টোবর রাঙামাটির গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সুকোমল চাকমাকেও গ্রেফতার করেছে দুদক। দুদক রাঙামাটি জেলার পরিদর্শক নিজামুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারের পরে রাঙামাটির চীফ জুডিসিয়াল ম্যাজিস্টেট রোকন উদ্দিন’র আদালতে তাকে তুলে হলে আদালত তাকে জামিন নামঞ্জুর করে জেলা হাজতে প্রেরন করেন। আগামী ৫ ডিসেম্বর ২০১৬ মামলার পরবর্তী শুনানি নির্ধারণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন