রাঙামাটিতে পুলিশের মেসে আগুন: ক্ষতি ১০ লাখ টাকা: পুলিশ সার্জেন্ট আহত

Chari

স্টাফ রিপোর্টার:
রাঙামাটিতে ভয়াবহ আগুনে পুড়ে ছাইড হয়ে গেছে পুলিশের একটি অফিসার্স মেস ঘর। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে শহরে তবলছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘরের ভেতরে থাকা দু’টি সরকারি মোটর সাইকেলসহ আসবাবপত্র পুড়ে যায়।

আগুনের কবল থেকে বাচঁতে বেরিয়ে আসার সময় সফিউর রহমান নামে পুলিশের এক সার্জেন্ট আহত হয়েছে। এ আগুনে প্রায় ১০লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধরাণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে হঠাৎ করেই আগুন লাগে রাঙামাটি শহরের তবলছড়ি এলাকায় পুলিশ বাহিনীর অফিসারদের জন্য নির্ধারিত পুলিশ মেস ঘরে। কোন কিছু বুঝে ওঠার আগেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় মেসের ভেতরে ঘুমিয়ে থাকা পুলিশ সদস্যরা ছুটোছুটি করে বেরিয়ে এসে কোন রকমে প্রাণে রক্ষা পেলেও তাদের ব্যবহৃত দু’টি সরকারি মোটর সাইকেল ও ঘরে থাকা যাবতীয় জিনিসপত্র সম্পূর্ন পুড়ে যায়।

এসময় তাড়াহুড়া করে বেরিয়ে আসার সময় পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট বিএম সফিউর রহমান সিদ্দিকী নামে একজন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় ঘন্টাব্যাপী চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

রাঙামাটি ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর নাজমুল আলম জানিয়েছেন, প্রাথমিকভাবে আমরা মনে করছি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন