চাঁদার দাবিতে একদিনের ব্যবধানে আবারো সিএনজি ভাঙলো পাহাড়ি সন্ত্রাসীরা

রাঙামাটিতে রবিবার থেকে অনির্দিষ্টকালের জন্য সিএনজি ধর্মঘট

fec-image

একদিনের ব্যবধানে আবারো রাঙামাটির শহরতলীর রাঙাপানি এলাকায় একটি সিএনজি অটোরিক্সা ভাংচুর করেছে পাহাড়ি সন্ত্রাসীরা। এর আগে গতকাল শুক্রবার আসামবস্তী কাপ্তাই সড়কে একটি সিএনজি অটোরিকশায় আগুন দেয় এই সন্ত্রাসীরা।

এদিকে রাঙামাটিতে শুক্রবার আসামবস্তির আগরবাগান এলাকায় সিএনজি অটোরিকশা পুড়িয়ে দেয়া এবং শনিবার রাতে চালক আবুল হোসেনের উপর হামলা ও সিএনজি অটোরিকশা ভাংচুরের প্রতিবাদে রবিবার সকাল থেকে অনির্দিষ্টকালের সিএনজি অটোরিকশা চলাচল বন্ধ থাকবে বলে সমিতির পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।

শনিবার রাত দশটার কিছু পর রাঙাপানি এলাকায় অবস্থিত জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বরের এলএনজি গ্যাসপাম্পের পাশে এই ঘটনা ঘটে, এতে চালক আবুল হোসেন আহত হয়েছেন বলে জানিয়েছেন চালক সমিতির নেতারা।

সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু জানান, রাত ১০টার কিছু পর রাঙাপানি সড়ক দিয়ে সিএনজি রিফিল করে গাড়ী নিয়ে যাচ্ছিলেন সংগঠনটির কার্যনিবাহী কমিটির সদস্য আবুল হোসেন। তখন পাম্পের পরপরই তার গাড়িতে বড় আকারের ঢিল ছোঁড়া হয়। তখন চালকের পায়ে আঘাত পায় এবং গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। এতে চালক পালিয়ে বাঁচে। ঘটনা শোনার পরপরই আমরা খবর পেয়ে সংগঠনের নেতৃবৃন্দ ঘটনাস্থলে পৌঁছাই এবং পুলিশ ও ঘটনাস্থলে আসে।

এ-ই বিষয়ে কোতোয়ালি থানার ওসি কবির হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাস্থলে আছি, লোকজনের সাথে কথা বলছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জেএসএস সন্ত্রাসী, সিএনজি ভাঙচুর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন