রাঙামাটিতে ৫ মেয়র প্রার্থী জনতার মুখোমুখি

Pic-23-12-15-6

স্টাফ রিপোর্টার:

রাঙামাটিতে জনতার মখোমুখি হলেন ৫ প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থীরা। বুধবার বিকাল ৩টায় শহরের জিমনেসিয়াম মাঠে সচেতন নাগরিক কমিটি ও টিআইবি এই সমাবেশের আয়োজন করে। এ সময় রাঙামাটি পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা অংশ গ্রহণ করেন।

‘চাই সচ্ছ জবাবদিহীতামূলক ও কার্যকর পৌরসভা’ এই স্লোগানকে সামনে রেখে সমাবেশে ট্টান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর রাঙামাটি সভাপতি চাঁদ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাঙামাটি সচেতন নাগরিক কমিটির সহ-সভাপতি নিরূপা দেওয়ান, এ্যাভোকেট সুম্মিতা চাকমা, বর্তমান রাঙামাটি পৌর মেয়র ও রাঙামাটি জেলা বিএনপির মনোনীত মেয়র প্রার্থী সাইফুল ইসলাম চৌধুরী, রাঙামাটি জেলা আওয়ামী লীগের মেয়র প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: আকবর হোসেন চৌধুরী, ৭নং ওয়ার্ডের প্যানেল মেয়র ও (স্বতন্ত্র) মেয়র প্রার্থী মো: রবিউল আলম রবি, জাতীয় পার্টির মেয়র প্রার্থী শিব প্রসাদ মিশ্র ও (স্বতন্ত্র) অমর কুমার দে প্রমূখ।

জনতার মুখোমুখি সমাবেশে সম্ভাব্য প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থীরা সাধরাণ মানুষের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। তাছাড়া মেয়র নির্বাচীত হলে রাঙামাটি পৌর এলাকার উন্নয়নসহ সাধরাণ মানুষের পাশে থাকার প্রতিশ্রুতিও দেন তারা। একজন মেয়র প্রার্থী সাধরাণ মানুষের তিনটি প্রশ্নের উত্তর দেন।

অন্যদিকে রাঙামাটি জেলা আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ স্বতন্ত্র প্রার্থীরা জনতার মুখোমুখি হলেও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) স্বতন্ত্র মেয়র প্রার্থী ডা. গঙ্গা মানিক চাকমা সমাবেশে যোগ দেননি।

এর আগে সচেতন নাগরিক কমিটির এক তথ্যে সম্ভাব্য মেয়র প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা পেশা ও সম্পদের একটি সংক্ষিপ্ত হিসাব তুলে ধরা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন