রাঙামাটির রাজস্থলীতে বিএনপি’র মনোনয়ন না পেয়ে আ’লীগে যোগ দিয়ে মনোনয়ন নিলেন বিএনপি নেতা উথিন সিন

 Diponkor

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:
রাঙামাটি জেলাধীন রাজস্থলী উপজেলা বিএনপি নেতা ও ৩২৮ নং পোয়াইতু মৌজার হেডম্যান উথিন সিন মারমা শুক্রবার বিকেলে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেছেন। এ সময় আগামী ৩১ মার্চ’১৪ইং তারিখে অনুষ্ঠিতব্য রাজস্থলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলে নবাগত যোগদানকারী উথিন সিন মারমাকে আ.লীগ সমর্থিত ও মনোনীত প্রার্থী হিসেবে ঘোষণা দেওয়া হয় রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে। রাতে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মূছা মাতব্বর স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এই তথ্য জানানো হয়।

প্রেসবার্তায় উল্লেখ করা হয়, সাবেক প্রতিমন্ত্রী ও রাঙামাটি পার্বত্য জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের হাতে পুস্পস্তবক দিয়ে আওয়ামীলীগে যোগদানের মাধ্যমে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সোনার বাংলা প্রতিষ্ঠায় কাজ করা অঙ্গিকার ব্যক্ত করেন।

রাঙামাটি শহরের চম্পকনগরস্থ সাবেক প্রতিমন্ত্রীর বাসভবনে এক অনাড়াম্বর যোগদান অনুষ্ঠানে উথিন সিন বলেছেন, গোটা বাংলাদেশের পাশাপাশি পার্বত্য এলাকায়ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক, গনতান্ত্রিক, সন্ত্রাসমুক্ত রাজনৈতিক সংস্কৃতি বাস্তবায়নে তিনি কাজ করে যাবেন। তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামে স্থায়ী শান্তি প্রতিষ্ঠা, উন্নয়ন কর্মকান্ডসহ এ অঞ্চলের মানুষের জীবনমান উন্নয়ন ও সম্প্রীতি প্রতিষ্ঠায় অগ্রসেনানী দীপংকর তালুকদারের সাথে এক যোগে কাজ করে যাবেন।

যোগদান অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ মুছা মাতব্বর, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙামাটি জেলা পরিষদ সদস্য অং সুই প্রু চৌধুরী, রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি উবাচ মারমা, নিউচিং মারমা, চানমনি তঞ্চঙ্গ্যা, পুলক বড়ুয়া, সাধারণ সম্পাদক পুচিং মং মারমা, যুগ্ম সাধারন সম্পাদক ও বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান গগনু মারমা, মোঃ মফিজুল হক, মোঃ শহর মুলক, উথোয়াইচিং মারমা,ক্রোমং মারমা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন