রামগড়ে এক বাঙালী যুবকের লাশ উদ্ধার

Picture1

উপজেলা প্রতিনিধি, রামগড়:
খাগড়াছড়ির রামগড় পৌরসভায় ২৮শে ফেব্রুয়ারী শুক্রবার দুপুরে পূর্ব কালাডেবার একটি বাড়ী থেকে মোশারফ হোসেন (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ।

জানা গেছে, ফেনী জেলার ছাগলনাইয়া লক্ষিপুর গ্রামের মৃত কবির আহম্মদের ছেলে মোশারফ হেসেন কে রামগড় পৌরসভার কালাডেবা এলাকার নজরুল ইসলাম (ড্রাইভার) এর বাড়িতে গত তিনদিন যাবৎ পাওনা টাকা আদায়ের জন্য আটক করে রাখা হয়। আটকের খবর জানাযানি হলে নিহতের মা ও শশুর পাওনা টাকা পরিশোধের যাবিনদার হলেও তাকে আটক করে রাখে নজরুল ইসলাম (ড্রাইভার) সহ তার পরিবারের অন্য সদস্যরা। আজ শুক্রবার জুমার নামাজের কোন এক সময় তাকে হত্যা করে লাশ বিছানায় ফেলে রাখা হয় বলে অভিযোগ করেন নিহতের শুশুর মুক্তিযোদ্বা কাজী আবুল কাশেম । ঘটনার বিবরণে আরো জানা যায়, নিহত মোশারফ হোসেন নজরুল ইসলাম (ড্রাইভার) এর গাড়ির ষ্টাফ ছিলেন।
 
ঘটনাস্থল পরিদর্শন শেষে রামগড় এএসপি সার্কেল শাহজাহান হোসেন ও রামগড় থানা অফিসার ইনচার্জ জোবায়েরুল হক এ প্রতিনিধিকে জানান, খবর পেয়ে পুলিশ বিকাল ৫টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশটি  উদ্ধার করে। লাশের গলায় ফাঁস লাগানোর চিহৃ দেখা গেছে । এব্যাপারে প্রাথমিক ভাবে একটি ওডি মামলা করা হয়েছে পরে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন