রাঙামাটি শহরে কলা বোঝাই ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে হতাহত ২

Dead pic-06.10.13

আলমগীর মানিক,রাঙামাটি:
রাঙামাটি শহরে কলা বোঝাই ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অপরজন আহত হয়েছে। রোববার  সন্ধ্যা সাড়ে সাত টার সময় এই ঘটনা ঘটে। হতাহতরা হলো শহরের কাঠাঁলতলী এলাকার বাসিন্দা লিমন (৩০) ও আহতজন হলো রাব্বানী (২৬)।

এই ঘটনায় শহরের ভেদভেদী চেকপোষ্টে পুলিশ কলাবোঝাই ট্রাকটিকে আটক করলেও ড্রাইভার পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা সাড়ে সাত টার সময় রাঙামাটি থেকে কলা বোঝাই একটি মিনি ট্রাক (নং- সিলেট-ট-২২৩১) শহরের বাইরে যাওয়ার সময় শহরের দেবাশীষ নগর এলাকায় বিপরীত দিক থেকে আসা নাম্বার বিহীন নতুন পালসার মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী দুই বন্ধু লিমন ও রাব্বানী রাস্তায় পড়ে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিমনকে মৃত ঘোষণা করে এবং গুরুতর আহত রাব্বানীকে চট্টগ্রাম মেডিকেলে রেফার্ড করে।

খোজঁ নিয়ে জানাগেছে রাঙামাটি শহরের কাঠাঁলতলী এলাকার বাসিন্দা মৃত প্রফেসর মোঃ সুলতান মাহমুদের বড় ছেলে পরিবারের একমাত্র উপার্জনক্ষম লিমন মাত্র ছয়মাস আগে বিয়ে করে সংসার জীবন শুরু করেছিল। তার এমন মৃত্যুয় পরিবারের আহাজারিতে ভারী হয়ে উঠেছে রাঙামাটি জেনারেল হাসপাতালের পরিবেশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন