রাঙামাটি সদর হাসপাতালের অপহৃত ডা. তুষার কান্তি নাথের সন্ধান মিলেছে

04

পার্বত্য নিউজ রিপোর্ট:

রাঙামাটি সদর হাসপাতালের অপহৃত ডা. তুষার কান্তি নাথের সন্ধান মিলেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২.৪৫ টায় শহরের শিমুলতলী এলাকায় আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। এ সময় তার হাত পিঠমোড়া দিয়ে বাঁধা ছিল।

আমাদের রাঙামাটি প্রতিনিধি জানিয়েছেন, জেলার কুতুকছড়ি এলাকা থেকে ছোটন কুমার চাকমা ও এন্ড্রু চাকমা নামে শহরতলীর কালিন্দীপুর এলাকার দুই বাসিন্দা বিয়ের দাওয়াত খেয়ে মটরসাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় শহরের শিমুলতলী এলাকায় পৌঁছালে রাস্তার উপর আহত এক ব্যাক্তিকে সাহায্যের জন্য চিৎকার করতে দেথতে পান। তারা মটরসাইকেল থামিয়ে তার কাছে গেলে তিনি পরিচয় দিয়ে সাহায্যের আবেদন করেন। এসময় তারা আহত ডাক্তারকে হাসপাতালে নিয়ে যান ও পুলিশে খবর দেন।

হাসপাতালে ডাক্তাররা তার হাতে, পিঠে, পায়ে ও উরুতে আঘাতের চিহ্ন দেখতে পান। হাসপাতালের বেডে শুয়ে ডা. তুষার কান্তি বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে এক মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভের মটরসাইকেলে চড়ে তিনি বাসায় ফিরছিলেন। এ সময় শহরের রাণিগ্রাম স্কুলের সামনে পৌঁছালে কয়েকজন লোক তাদের গাড়ি থামায়। এসময় তারা তার চোখ কালো কাপড়ে বেঁধে একটি গাড়ীতে তুলে পাহাড়ী এলাকার দিকে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে বেদম প্রহার করে। তাদের কথাবার্তা শুদ্ধ বাংলা ছিল বলে তিনি জানান। অপহরণকারীরা এ সময় তার মোবাইল সেটটি নিয়ে গেলেও পকেটে থাকা ৩০ হাজার টাকা নেয়নি। ফলে অপহরণকারীদের সন্ত্রাসী বলে মনে করা হচ্ছেনা।

স্থানীয় সূত্রগুলো জানিয়েছে, গত কয়েকদিনে ডা. তুষার কান্তির তত্ত্বাবধানে থাকা বেশ কয়েকজন শিশু মারা গেছে। এ নিয়ে মৃত শিশুর অভিভারকরা এই ডাক্তারের বিরুদ্ধে বিক্ষুদ্ধ ছিল। পুলিশ সকল বিষয়ই খতিয়ে দেখছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন