রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত: সভাপতি সোলাইমান, সাধারণ সম্পাদক জলিল



রাঙ্গামাটি প্রতিনিধি :

রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচনে হাজী মোঃ সোলাইমান চৌধরী সভাপতি ও এম.এ জলীল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার শহরের বনরূপাস্থ সমিতির কার্যালয়ে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ১২ টি পদে ২৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।

নির্বাচন কমিশন ঘোষিত ভোটের ফলাফল অনুযায়ী, ২৪৬ ভোট পেয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন হাজী মোহাম্মদ সোলায়মান চৌধরী। তার একমাত্র প্রতিদ্বন্ধি জসীম উদ্দিন কবির পেয়েছেন ১৫০ ভোট। সহ-সভাপতি পদে ২৩৫ ভোট পেয়ে মোঃ আনোয়ার খান নির্বাচিত হয়েছেন, তার একমাত্র প্রতিদ্বন্ধি মনজুর কাদের মনজু ৮১ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে এম এ জলিল ১৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধি হাজী মোঃ আবুল হাসেম আবু পেয়েছেন ১২২ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে ১৮৫ ভোট মোঃ নুরুল আলম নুরু নির্বাচিত হয়েছেন, তার একমাত্র প্রতিদ্বন্ধি বখতেয়ার হোসেন মুরাদ পেয়েছেন ১৬৬ ভোট।

অর্থ ও পরিকল্পনা পদে মোঃ শহিদুল্লাহ কাজল ২৪১ ভোট পেয়ে পুন:নির্বাচিত হয়েছেন, তার একমাত্র প্রতিদ্বন্ধি হাজি রফিক আহমদ চৌধুরী পেয়েছেন ১৩৭ ভোট । দপ্তর সম্পাদক পদে মোঃ জাহিদুল ইসলাম তালুকদার টিপু ১৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার একমাত্র প্রতিদ্বন্ধি মানিক রতন নাথ পেয়েছেন ১৮৩ ভোট।

তথ্য ও প্রচার সম্পাদক পদে মোঃ জহির আলম ২১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধি শামীম আহমেদ পেয়েছেন ১৩২ ভোট। সমাজসেবা ও উন্নয়ন সম্পাদক পদে কাজী মোঃ মনছুর ১৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ মাহবুবুল আলম পেয়েছেন ১৪১ ভোট।

৪টি সদস্য পদে মোঃ লোকমান হাকিম হীরা ২৩০ ভোট, মোঃ নুরুল ইসলাম ১৯৭ ভোট, সরোয়ার হোসেন শাহীন ১৯২ ভোট ও মোঃ আব্দুল করিম খান ১৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন