রাঙ্গামাটি মাঝেরবস্তি বাংলা নববর্ষ উদযাপন পরিষদের বিশাল আয়োজন

IMG_20170402_105955 copy

নিজস্ব প্রতিনিধি, রাঙ্গামাটি:

কালের আবর্তে বৈশাখের শুভ সূচনাকে সামনে রেখে স্বাগত জানানোর মাধ্যমে প্রতি বছরের ন্যায় এ বছরও আয়োজন করা হচ্ছে বাংলা নববর্ষ উদযাপন।

আমাদের সংস্কৃতির নিবিড় সম্পর্ক রয়েছে এ উৎসবে। ২ যুগ পুর্তিতে রাঙ্গামাটি তবলছড়ি, মাঝেরবস্তি, শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এ বিশাল অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ উপলক্ষে বাংলা নববর্ষ উদযাপন পরিষদ, রাঙ্গামাটি মাঝেরবস্তি, তবলছড়ি আয়োজিত অনুষ্ঠান সমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

গেস্ট অব অনার হিসেবে থাকবেন সংসদ সদস্য, ফিরোজা বেগম চিনু। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলা নববর্ষ উদযাপন পরিষদের মাঝেরবস্তি তবলছড়ির সভাপতি বাবুল কান্তি চৌধুরী বাপ্পী ও অনুষ্ঠান সঞ্চালণায় থাকবেন আদনান পাশা সুজা (সাধারণ সম্পাদক)।

অনুষ্ঠানের কর্মসূচি শুরু হবে সকাল ৯.৩০মিনিট হতে বর্ণাঢ্য র‌্যালি ও যেমন খুশি তেমন সাজো স্থান রাঙ্গামাটি পৌরসভা চত্বর থেকে শুরু হয়ে মাঝেরবস্তি শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন পর্যন্ত। এবং সকাল ১০.৩০ মিনিট হবে পান্তা উৎসব, স্থান শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন, বিকাল ৫টায় আলোচনা সভা এরপর বিকাল ৫.৩০মিনিটে গুনীজন সম্মাননা, এবং সন্ধ্যা ৬.০০টায় যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের পুরষ্কার বিতরণ, ৬.৩০মিনিটে পাহাড়ের ঐতিহ্যবাহী নৃত্য এবং সর্বশেষ ৭টায় অনুষ্ঠিত হবে এ প্রথম বারের মত সূদুর ঢাকা থেকে আগত প্রধান আকর্ষণ ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ব্যান্ড শো। পরিবেশন করবেন জনপ্রিয় ব্যান্ড সংগীত Warfaze.

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন