রাজস্থলীতে স্বাধীনতার সুর্বণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন

fec-image

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতার সুর্বণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দিবসটি উপলক্ষ্যে উপজেলা পরিষদ মাঠে মনোজ্ঞ কুচকাওয়াজ, ডিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতা এবং মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠিত হয়। রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে কুচকাওয়াজ এ সালাম গ্রহণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশ এর সভাপতিত্বে এসময় রাজস্থলী ক্যাম্প অধিনায়ক ক্যাপ্টেন আহসানুল কবির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা, সহকারী পুলিশ সুপার আবু সালেহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহমদ খান, রাজস্থলী সরকারি কলেজের অধ্যক্ষ উপানন্দ দাশ, উপজেলা সরকারি কর্মকর্তা, কর্মচারী, মুক্তিযোদ্ধা, আ'লীগ এবং অঙ্গসংগঠন এর নেতাকর্মী, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, পেশাজীবী সহ নানান শ্রেনী পেশার মানুষ উপস্হিত ছিলেন। পরে মুক্তিযোদ্ধা সংবর্ধনা, কুচকাওয়াজ ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ী দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে ভোর সাড়ে ৬ টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে নানা শ্রেণী পেশার মানুষ পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিবসটি স্মরণ করেন।

এদিকে দিবসটি উপলক্ষে রাজস্থলী উপজেলা আ'লীগ এর অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে উপজেলা সদর কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় উপজেলা আ'লীগ সভাপতি উবাচ মারমা , সহ দলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্হিত ছিলেন।অপর দিকে বিএনপির উদ্যােগে শহীদ মিনারেরপুস্পস্তবক অর্পন করে দলের নেতা কর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন