রাত পোহালেই মাটিরাঙ্গা মোটরসাইকেল ও অটোরিক্সা মালিক সমিতির নির্বাচন

capture-copy

নিজস্ব প্রতিবেদক :

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রাত পোহালেই অনুষ্ঠিত হবে ‘মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমিতির’ কাঙ্খিত নির্বাচন। নির্বাচনকে ঘিরে শেষ মূহুর্তের প্রচার-প্রচারনা জমে উঠেছে। জয় পেতে মরিয়া হয়ে উঠেছে সম্ভাব্য প্রার্থীরা। ‘মাটিরাঙ্গা মোটরসাইকেল ও অটোরিক্সা মালিক সমিতির’ প্রথম বারের মতো অনুষ্ঠিত এ নির্বাচনকে নিয়ে প্রার্থী ও ভোটারদের যেন উৎসাহের কমতি নেই।

তৃনমুল জনগোষ্ঠির জন্য কর্মসংস্থান সৃষ্টিকারী এ সমিতির ৩‘শ ৩জন ভোটার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা ভোটাধিকার প্রয়োগ করবেন বলে জানান নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা সমবায় অফিসার প্রভাকর চৌধুরী।

ইতিমধ্যেই সংগঠনের অভিভাবক নির্বাচনের জন্য মুখিয়ে আছে সদস্যরা। এ নির্বাচনে একটি সভাপতি পদে বিপরীতে ৩জন, একটি সাধারন সম্পাদক পদের বিপরীতে ৪জন ও একটি সহ-সভাপতি পদের বিপরীতে ২জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। অন্যদিকে কোন প্রতিদ্বন্ধি না থাকায় কার্যকরী সদস্য পদে মো: আবদুল মোতালেব ইতিমধ্যে বিনা-প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে মো: সফর আলী, মো: আবুল কালাম আলম ও মো: ওমর ফারুক, সাধারন সম্পাদক পদে মো: আবু জাহান, মো: জসিম উদ্দিন, মো: রেজাউল করিম ও মো: জাহাঙ্গীর আলম প্রতিদ্বন্ধিতায় মাঠে রয়েছেন। অন্যদিকে সহ-সভাপতি পদে দুলাল শীল ও মো: আবুল কালাম ভোটের মাঠে জয়ের জন্য লড়ছেন।

নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও শান্তিপুর্ণ করতে সব ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে নিশ্চিত করে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা সমবায় অফিসার প্রভাকর চৌধুরী জানান, তফসীল ঘোষনার পর নির্ধারিত সময়ে অন্য পদে কোন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ বা দাখিল না করায় ঐ সব পদে নির্বাচন হচ্ছেনা।

তৃনমুল জনগোষ্ঠির জন্য কর্মসংস্থান সৃষ্টিকারী এ সমিতিকে প্রতিনিধিত্বশীল সংগঠনে পরিনত করার লক্ষ্যে ভোটাররা যোগ্য প্রার্থীদের নির্বাচিত করবে এমনটাই জানিয়েছে সমিতির সদস্যরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন