রামগড়ে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

fec-image

খাগড়াছড়ির রামগড়ে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রামগড় পৌরসভার সোনাইপুল এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন ফটিকছড়ির ভুজপুরের বাগান বাজারের রামগড় চা বাগানের বিদ্যর চন্দ্র দে’র ছেলে রিপন চন্দ্র দে (২৪), একই এলাকার রতন বণিকের ছেলে আশিক বনিক (২২) ও মদন মান্দ্রাজীর ছেলে পবন মান্দ্রাজী (২৪)। এসময় তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা, একটি মোটর সাইকেল, নগদ টাকা ও স্মার্ট ফোনসেট জব্দ করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে রামগড় থানার ওসি (তদন্ত) মোহাম্মদ ফকরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সোনাইপুল ফরেনার্স চেক পোস্টে অবস্থান নেন। এসময় রামগড় বাজারগামী একটি মোটরসাইকেল আটকিয়ে চালক ও অপর দুই আরোহীকে তল্লাশি করে পুলিশ। তল্লাশিকালে তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা পাওয়া যায়। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা নিজেদের ব্যবসায়ী হিসেবে স্বীকার করে।

রামগড় থানার ওসি (তদন্ত) মোহাম্মদ ফকরুল ইসলাম বলেন, গ্রেফতার তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রামগড় থানায় মামলা নং-০৫, তাং-২৬/১২/২৩ খ্রি., ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণীর ১৯(ক)/৩৮ ধারায় একটি মামলা (নম্বর-৫, তারিখ ২৬/১২/২৩) রুজু করা হয়েছে। বুধবার বিজ্ঞ আদালতে সোপর্দ করার পর আদালত আসামিদের জেলা কারাগারে পাঠান। তিনি জানান, রামগড় চা বাগানে মাদক চোরাচালান ও মাদক ব্যবসায়ীর একটি সিন্ডেকট রয়েছে। গ্রেফতারকৃতরা ঐ সিন্ডিকেটের সদস্য। তারা চা বাগানের সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে নানা প্রকারের মাদকদ্রব্য বাংলাদেশে পাচার করে এনে বিভিন্ন স্থানে সরবরাহ করে। গ্রেফতারকৃত তিন মাদক ব্যবসায়ী গাঁজার চালান নিয়ে যাচ্ছিল অন্য ব্যবসায়ীর কাছে ডেলিভারি দিতে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গাঁজা, মাদক, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন