রামগড়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে জঙ্গিবাদ বিরোধী

Ramgarh  pic 01

রামগড় প্রতিনিধি:

রামগড়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে সোমবার সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। সকাল ১১টা হতে ১২টা পর্যন্ত এক ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বিপুল সংখ্যক ছাত্র, ছাত্রী ও শিক্ষক অংশগ্রহণ করেন।

রামগড় সরকারী ডিগ্রি কলেজের উদ্যোগে কলেজের প্রবেশদ্বারে খাগড়াছড়ি সড়কের পাশে ছাত্র ছাত্রী ও শিক্ষকরা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে এক ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন। এ মানববন্ধনে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুহা. জয়নুল আবেদীন, সহকারী অধ্যাপক মংশাজাই মারমা, প্রভাষক মো. খোরশেদুল আলম, মো. দেলোয়ার হোসেন, জোহরা ফারজানা, রশ্মি চাকমাসহ সকল শিক্ষক এতে উপস্থিত ছিলেন।

রামগড় গণিয়াতুল সিনিয়র মাদ্রাসার উদ্যোগে ফেনী সড়কের পাশে মানববন্ধন রচনা করা হয়। মাদ্রাসার অধ্যক্ষ মাওনালা আব্দুস সালাম নিজামী ছাড়াও মাদ্রাসার শিক্ষক, ছাত্রছাত্রী, পরিচালনা কমিটির নেতৃবৃন্দ মানববন্ধনে অংশগ্রহণ করেন। রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ সড়কের দুপাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে সহস্রাধিক ছাত্রী জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন রচনা করে। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে অংশগ্রহণকারী ছাত্রীরা সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী বিভিন্ন শ্লোগান লেখা সম্বলিত ফেস্টুন বহন করে। দীর্ঘাকার এ মানববন্ধনে বিদ্যালয়ে প্রধান শিক্ষক তুষার কান্তি চাকমাসহ শিক্ষক শিক্ষিকারা অংশগ্রহণ করেন।

রামগড় উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. ইকবাল হোসেন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে অংশগ্রহণ করে শিক্ষার্থীদের সন্ত্রাস ও জঙ্গি বিরোধী গণসচেতনতা সৃষ্টির জন্য কাজ করার আহবান জানিয়ে বক্তব্য রাখেন। এ সময় তার সাথে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শরীফুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ মো. মাঈন উদ্দিন খাঁন প্রমূখ কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন