রামগড়ে মসজিদের ছাদ থেকে পড়ে রাজমিস্ত্রী নিহত

fec-image

খাগড়াছড়ির রামগড়ে নির্মানাধীন একটি মসজিদের ছাদ থেকে পড়ে মো. রাজু (৩২) নামে এক রাজমিস্ত্রী নিহত হয়েছেন। বুধবার(২ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানায়, রামগড় পৌরসভার সোননাইপুল এলাকার ফেনীরকুল নুরুল কোরআন ইসলামী একাডেমি মাদ্রাসার মসজিদ ভবনের নির্মাণ কাজ করার সময় অসতর্কতাবশতঃ হঠাৎ ছাদ থেকে পড়ে যান। অজ্ঞান অবস্থায় গুরুতর আহত রাজুকে উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মোহাম্মদ রাজু(৩২) ফটিকছড়ির বাগানবাজার ইউনিয়নের ইসলামাবাদ এলাকার মোহাম্মদ শাহজাহানের ছেলে।

মাদ্রাসা কমিটির সভাপতি সাহাব উদ্দীন জানান, বিকেল পর্যন্ত অন্যান্য শ্রমিকের সঙ্গে মসজিদের নির্মাণ কাজে যোগ দেন রাজু। এসময় মসজিদ ভবনের দ্বিতীয় তলার নির্মাণ কাজ করতে তিনি ছাদে ওঠেন। একপর্যায়ে অসাবধানতাবশত পা পিছলে নিচে পড়ে যান। পরে সহযোগীরা উদ্ধার করে রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: নরেন চৌধুরী জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, স্বজনদের আবেদন ও জনপ্রতিনিধির অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই রাজুর মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন