রামুতে আ.লীগের সন্ত্রাস বিরোধী সমাবেশ

রামু প্রতিনিধি :

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার প্রতিবাদে রামুতে এক বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রুখে দাও জঙ্গীবাদ, রুখে দাও বোমাবাজ এ প্রতিপাদ্যে অনুষ্ঠিত বিশাল সমাবেশে সভাপতিত্ব করেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগ সদস্য, রামু উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজারকুলের সাবেক চেয়ারম্যান জাফর আলম চৌধুরী।

মঙ্গলবার (২০ জানুয়ারি) বিকাল ৪টায় স্থানীয় চৌমুহনী স্টেশনে রামু উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত এ প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রামু উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগ সদস্য ও চাকমারকুলের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন কোম্পানী, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আলম এম এ, কাউয়ারখোপের সাবেক চেয়ারম্যান শামশুল আলম, কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানী, কক্সবাজার জেলা সৈনিকলীগ সভাপতি তৈয়ব উল্লাহ মাতব্বর, রামু উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মুসরাত জাহান মুন্নী, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়, সাধারণ সম্পাদক ইমরুল রাশেদ ।

এদিকে রামুতে সন্ত্রাস বিরোধী প্রতিবাদ সমাবেশে সংহতি জানিয়েছেন সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতা প্রতিরোধ কমিটি কক্সবাজার জেলা নেতৃবৃন্দ। এসময় সজ্জিত ট্রাকমঞ্চ থেকে বক্তব্য রাখেন জেলা সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতা প্রতিরোধ কমিটি কক্সবাজার জেলার সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ।

কমিটির জেলা সদস্য সচিব ও কক্সবাজার শহর আওয়ামী লীগ সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে কক্সবাজার জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী, জেলা জাসদের সাধারণ সম্পাদক নাইমুল হক চৌধুরী টুটুল প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন