রামুতে নিখোঁজ পঞ্চম শ্রেণির ছাত্রের মৃতদেহ উদ্ধার

331122133355666 copy

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে খালের পানিতে নিখোঁজ পঞ্চম শ্রেণির ছাত্রের মৃতদেহ উদ্ধার। নিহত রিয়াজ উদ্দিন (১১) রামুর রাজারকুল ইউনিয়নের নয়াপাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। সে হালদারকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। বুধবার সকাল ১১টায় রাজারকুল কাঁঠালিয়া পাড়া রেজিস্ট্রাট প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নতুন খালের তিন মোহনায় সেতুর নিচ থেকে রিয়াজ উদ্দিনে মৃতদেহ এলাকাবাসী উদ্ধার করে।

রাজারকুল ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদুল আলম জানিয়েছেন, ৩ দিন পূর্বে রিয়াজ উদ্দিন ওই খালে সহকর্মীদের সাথে নতুনখালে খেলার করার সময় পানিতে ডুবে যায়। পরে অনেক খোঁজাখুজি করেও শিশুটির সন্ধান মিলেনি। বুধবার সকালের স্থানীয় এক ব্যক্তি খালে শিশুটির মৃতদেহ দেখতে পায়। পরে স্থানীয় জনতার সহায়তায় শিশুটির মৃতদেহ উদ্ধার করে।

রাজারকুল ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মুফিজুর রহমান খাল থেকে পঞ্চম শ্রেণির ছাত্র রিয়াজ উদ্দিনের মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি শিশুটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে রাজারকুল ইউনিয়নের সামাজিক, শিক্ষা ও উন্নয়নমূলক সংগঠন আলোকিত রাজারকুল এর কর্মকর্তা ও সদস্যবৃন্দ স্কুল ছাত্র রিয়াজ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন