রামুতে বন্যা দুর্গত মানুষের মাঝে রিয়াজউল আলমের ত্রিপল ও চাউল বিতরণ

Reaz pic 3 july 1 copy

নিজস্ব প্রতিনিধি:
কক্সবাজারের রামুতে বন্যা দুর্গত মানুষের মধ্যে ত্রিপল ও চাউল বিতরণ করেছে উপজেলা চেয়ারম্যান জননেতা রিয়াজউল আলম।

শুক্রবার পৃথক পৃথকভাবে বাইপাস সিটি পার্কে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রিপল এবং রাজারকুল জলদাস পাড়া এলাকায় বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রামু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ হোসেন, উপজেলা সহকারি কমিশনার ভূমি মোহাম্মদ মাহবুবুল করিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জুবাইয়ের হোসেন, জেলা যুবলীগ নেতা পলক বড়ুয়া আপ্পু, আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, সাহাব উদ্দিন, রামু উপজেলা যুবলীগ নেতা কামরুজ্জামান ভূট্টো, আফসানা জেসমিন পপি মেম্বার, যুবলীগ নেতা নবীউল হক আরাকান, ওসমান গনি, কায়েশ মেম্বার, আনার কলি মেম্বার, মরিয়ম মেম্বার, আল মর্জিনা মেম্বার প্রমুখ।

ত্রাণ বিতরণের সময় উপজেলা চেয়ারম্যান বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার বন্যা দুর্গতদের পুনর্বাসন ও সহযোগিতায় যথেষ্ট আন্তরিক। তিনি দুর্গতদের ধৈর্য্য ধারণ করে সামনে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন।

ইতোমধ্যে সরকারের পক্ষ থেকে ব্যাপক হারে ত্রাণ আসতে শুরু করেছে। সুষ্ঠু বণ্টনের মাধ্যমে সকল দুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। ত্রাণ বিতরণকালে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন