রামুর ইউপি সদস্য আলহাজ্ব নুর নাহার চৌধুরীর ইন্তেকাল, শোক প্রকাশ

Nur Nahar MUP 24.07.15
নিজস্ব প্রতিনিধি:
রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের সদস্য, বিশিষ্ট সমাজসেবিকা আলহাজ্ব নুর নাহার চৌধুরী (৬১) শুক্রবার (২৪ জুলাই) সকাল ১০ টায় চট্টগ্রাম সার্জিস্কোপ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

নুর নাহার চৌধুরীর মেঝ ছেলে গর্জনিয়া ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক, গর্জনিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক মুহিবুল্লাহ চৌধুরী জিল্লু মায়ের মৃত্যুর বিষয়টি সংবাদকর্মীদের জানিয়েছেন।

আলহাজ্ব নুর নাহার চৌধুরী দীর্ঘদিন দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছিলেন। ইতিপূর্বে তিনি ভারতের বোম্বে শহরের টা টা মেমোরিয়াল হাসপাতাল এবং বাংলাদেশের একাধিক হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে, ৫ মেয়ে রেখে যান।

এদিকে মায়ের মৃত্যুর সংবাদ পেয়ে আমেরিকা প্রবাসী বড় ছেলে কক্সবাজার মা ও শিশু হাসপাতালের প্রতিষ্ঠাতা সদস্য সাইফুল্লাহ চৌধুরী লেবু আজ সকালে দেশের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তিনি পৌঁছলে শনিবার জানাযার সময় নির্ধারণ করা হতে পারে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

নুর নাহার চৌধুরী রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের রুপকার মরহুম আলহাজ্ব হাকিম মিয়া চৌধুরীর দ্বিতীয় কন্যা এবং গর্জনিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব নাজের চৌধুরীর সহধর্মিনী। আলহাজ্ব নুর নাহার চৌধুরী ২০০৯ সালে গ্রামীণ নারী দিবসে জেলার শ্রেষ্ঠ নারী উদ্যোক্তা মনোনীত হন। রামুর বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

॥ রামু রিপোর্টার্স ইউনিটির শোক ॥
রামুর গর্জনিয়া ইউনিয়নের সমাজসেবিকা ও ইউপি সদস্য আলহাজ্ব নুর নাহার চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, রামু রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক আবুল কাশেম সাগর, সহ-সভাপতি অর্পণ বড়ুয়া, সহ-সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আবুবকর ছিদ্দিক, অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান, দপ্তর ও প্রচার সম্পাদক আহমদ ছৈয়দ ফরমান, কার্যকরী সদস্য সোয়েব সাঈদ, হাসান তারেক মুকিম, আল মাহমুদ ভূট্টো।

বিবৃতিদাতারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন