রামু ফতেখাঁরকুলের নবনির্বাচিত চেয়ারম্যানের কৃতজ্ঞতা প্রকাশ

forid ul alam 4 jun (02) copy

নিজস্ব প্রতিনিধি:

গত ৪ জুন ৬ষ্ঠ ও শেষ ধাপে অনুষ্ঠিত কক্সবাজারের রামু উপজেলার সদর ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয় চেয়ারম্যান ফুরিদুল আলম নির্বাচনে সার্বিকভাবে সহযোগীতার জন্য সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। প্রথমে তিনি সার্বিকভাবে সহযোগীতা করে তাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করায় রামু-কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলমসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড রামু শাখা, মুক্তিযোদ্ধা প্রজম্মলীগ রামু শাখা, ওলামা-লীগসহ দলীয় অঙ্গসংঠনের নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

একই সঙ্গে দল থেকে সমর্থন দিয়ে নৌকার মনোনয়ন দেয়ার জন্য আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া তিনি নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারি’র কাছে কৃতজ্ঞ।

তার উপর আস্থা ও বিশ্বাস রেখে দলমত নির্বিশেষে ফতেখাঁরকুল ইউনিয়নের বিভিন্ন পেশার মানুষ তাদের মূল্যবান ভোট দিয়ে তাকে বিপুল ভোটের ব্যবধানে বিজয় করায় তাদের প্রতিও আন্তরিকভাবে কতৃজ্ঞতা জানান তিনি।

বিজয় হওয়ার পর প্রথম বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান ফরিদুল আলম বলেন, ‘ইউনিয়নবাসী তাদের ভোটের আমানত দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আমি দল মতের ঊর্ধ্বে থেকে জনগণের আমানত রক্ষায় দৃঢ় প্রতিজ্ঞা নিয়ে ইউনিয়নবাসীর সেবা করার চেষ্টা করব’। পাশাপাশি নির্বাচনী দেয়া প্রতিশ্রুতিগুলো বাস্তাবায়নে সচেষ্ট থাকবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন