লংগদুতে গাঁজা বিক্রির দায়ে এক মহিলার ৬ মাসের জেল

লংগদু প্রতিনিধি:

লংগদু উপজেলা সদরে বাইট্টপাড়া বাজারে গাঁজা বিক্রির দায়ে জরিনা বেগম (৪৬) নামের এক মহিলাকে ৬ মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। থানা পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে লংগদু উপজেলার বাইট্টাপাড়া বাজারে আব্দুল কুদ্দুসের দোকানে নিয়মিত গাঁজা বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে লংগদু থানার অফিসার ইনচার্জ মোমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম কুদ্দুসের দোকানে অভিযান চালায়।

এ সময় দোকানের মালিক গাজা ব্যবসায়ী কুদ্দুস টের পেয়ে পালিয়ে যায়। পুলিশ দোকানের পিচনে আরেক গাজা বিক্রেতা কুদ্দুসের স্ত্রী জরিনা বেগম (৪৬)কে আটকের পর তার স্বীকারোক্তিতে দোকানের ভিতরে লুকিয়ে রাখা এক কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

পরে গাঁজা উদ্ধারে খবর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদ সেখানে উপস্থিত হন। এ সময় আটককৃত কুদ্দুসের স্ত্রী জরিনা বেগমের গাজা বিক্রির স্বীকারোক্তিতে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদ তাকে ভ্রাম্যমান আদালতে ছয় মাসের কারাদ- দিয়েছে।

থানা পুলিশ জানায় সূত্র জানায়, গাঁজাসহ আটককৃত জরিনা বেগম ও তার স্বামী এরা দু‘জনেই গোপনে গাঁজার ব্যবসা করে আসছিলেন। এলাকাবাসী জানায়, বাইট্টাপাড়া এলাকার গাঁজা ব্যবসার মূল হোতা কুদ্দুস ও তার স্ত্রী জরিনা বেগম গাজা বিক্রির দায়ে আরো দু‘বার জেলে গিয়েছিলো। ছাড়া পেয়ে আবার পুরোদমে গাঁজার ব্যবসা শুরু করে। এর কারণে এলাকার যুব সমাজ নেশার প্রতি দিন দিন যুকে পরছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন