লংগদুতে বিএনপির কালো পতাকা মিছিল ও সমাবেশ

DSC01291

নিজস্ব প্রতিনিধি, লংগদু :

দশম জাতীয় নির্বাচন ও সংসদ বাতিলের দাবীতে ১৯ দলীয় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কালো পতাকা মিছিল ও সমাবেশ করেছে রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলা বিএনপি। বুধবার বিকালে উপজেলা বিএনপির উদ্যোগে উপজেলার মাইনীমুখ বাজারে ইউপি কার্য্যালয় প্রাঙ্গন থেকে একটি কালো পতাকা মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান সড়ক ঘুরে এসে পুনঃরায় ইউপি প্রাঙ্গনে সমাবশে মিলিত হয়।

এতে লংগদু উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা বিএনপির সহ সভাপতি মোঃ আবু নাছির, জেলা যুগ্ন সম্পাদক এইচ এম ফয়েজুল আজীম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল বারেক দেওয়ান।

সমাবেশ সঞ্চালনা করেন লংগদু উপজেলা বিএনপির সিঃ যুগ্ন সম্পাদক শাহাদাৎ হোসেন শিপু।  এছাড়া উপজেলা যুবদলের সভাপতি মোঃ জানে আলম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ শাজাহান, শ্রমিক দলের সভাপতি মোঃ ফজল করিম, ছাত্রদলের সভাপতি উছমান গণি লিটু, জাসাসের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন এসময় উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার অগণতান্ত্রিক সরকার। তারা বাকশাল কায়েমের মাধ্যমে দীর্ঘ মেয়াদি ক্ষমতায় থাকার জন্য সংবিধানের কণ্ঠরোধ করেছে। দেশের মানুষ দশম জাতীয় সংসদ নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাক্ষান করেছে। অভিলম্বে এই সংসদ ভেঙ্গে দিয়ে পুনঃরায় নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন