শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান দিলেন লংগদু সেনা জোন কমান্ডার

fec-image

মানবতা মানুষকে মুক্তির পথ দেখায়। আর সেটা যদি হয় প্রত্যন্ত এলাকার মানুষের সেবায়, তাহলে সেটি হয় আরো আনন্দময়। আর সেটাই করে যাচ্ছে লংগদু সেনা জোন তেজস্বী বীর।

মঙ্গলবার (৫ মার্চ) লংগদু জোনের (৩ বীর) জোন কমান্ডার লে. কর্নেল হিমেল মিয়া (পিএসসি) কর্তৃক এলাকার ২ জন শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা এবং মাইনীমুখ জালিয়া পাড়াতে, শ্রী শ্রী শিব চতুর্দশী উপলক্ষ্যে মহাতি ধর্মসভা, অষ্টপ্রহর ও মহোৎসব উদ্‌যাপন উপলক্ষ্যে লংগদু জোন সদরে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী -২০২৩ সালে লেংগদু সরকারি মেডিকেল কলেজে এমবিবিএস -এ চান্স পাওয়া পারভিন আক্তার কে নগদ ১০ হাজার টাকা, রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র -২০২৩ সালে একই কলেজে- বিডিএস -এ চান্স পাওয়া মো. রাশেদ আলম কে নগদ ৭ হাজার টাকা প্রদান করেন জোন অধিনায়ক।

একই দিনে ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন করতে শ্রী শ্রী শিব মন্দিরের পক্ষে কৃষ্ণপদ দাশ কমেটির সাধারণ সম্পাদক, জালিয়া পাড়াতে, শ্রী শ্রী শিব চতুর্দশী উপলক্ষ্যে মহাতি ধর্মসভা, অষ্টপ্রহর ও মহোৎসব উদ্‌যাপন উপলক্ষ্যে আর্থিক অনুদান বাবদ (৫ হাজার টাকা প্রদান করা হয়।

শিক্ষার মান উন্নয়নে সেনাবাহিনীর এমন মহৎ কর্মকে সাধুবাদ জানিয়েছে সচেতন মহল। এছাড়াও শিক্ষার মান এবং অত্র দুর্গম এলাকার শিক্ষার্থীদের কথা চিন্তা করে বিভিন্ন শিক্ষা মূলক কার্যক্রম করে যাচ্ছে লংগদু জোন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন