লংগদুর দুর্গম এলাকায় সেনাবাহিনীর বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সহায়তা

DSC06467-11

লংগদু প্রতিনিধি:
লংগদু উপজেলার প্রত্যন্ত দুর্গম এলাকার গরীব জনসাধারণের মাঝে চিকিৎসা সহয়তা দিতে লংগদু সেনা জোন ও উপজেলা পরিষদের যৌথ উদ্যোগে উপজেলার বারবুনিয়া এলাকায় বিনামূল্যে চিকিৎসা ও প্রয়োজনীয় ঔষধ সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার সকাল দশটায় উপজেলার বারবুনিয়া বাজার এলাকায় পাঁচ শতাধিক পাহাড়ী-বাঙালী নারী-পুরুষ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা দেন জোনের আরএমও ক্যাপ্টেন রাশেদুজ্জামান ও লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার মোঃ শওকত হোসেন।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন উদ্বোধন করেন, লংগদু সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ মাহাবুবুর রহমান।

উদ্বোধনরে সময় সংকিপ্ত বক্তব্যে তিনি বলেন, উপজেলার বেশি দুর্গম এলাকায় গরীব ও অসহায় জনসাধারণ যারা সহজে উপজেলা সদরে এসে চিকিৎসা নিতে পারেনা। তারা যাতে অন্তত প্রাথমিক চিকিৎসা পেতে পারে তার জন্য সেই সব এলাকায় ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন করে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ দেওয়ার কার্যক্রম অব্যাহত রেখেছি।

এসময় উপস্থিত ছিলে লংগদু উপজেলা পরিষদরে চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ডাক্তার মোঃ ইব্রাহিম, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা পলাশ কান্তি চাকমা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কিরণ তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নাজিম উদ্দিন, উপজেলা সমাজ সেবা প্রতিনিধি সহ এলাকার জনপ্রতিনিধি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন