লংগদু উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে আ.লীগ নেতাকে মারধরের অভিযোগ

fec-image

রাঙামাটির লংগদু উপজেলার চেয়ারম্যান আব্দুল বারেক সরকারের বিরুদ্ধে মাইনী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. বেল্লাল হোসেন-কে মারধরের অভিযোগ উঠেছে।

সোমবার (৭ নভেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এমন দাবি তুলে এ ঘটনার তীব্র নিন্দা জানানো হয়।

মাইনী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. বেল্লাল হোসেন বলেন- হাজাছড়া এলাকার একজন কর্মী আমাকে জিজ্ঞাস করে তাকে কেন কমিটিকে রাখা হয়নি। তার প্রতিত্তুরে বলি চেয়ারম্যানের অনুরোধে। পরে ওই কর্মী বিষয়টি লংগদু উপজেলা চেয়ারম্যানকে বললে চেয়ারম্যান উপজেলা সদরে আমাকে ডেকে নিয়ে ওইদিন সকালে বেধড়ক মারপিঠ করে।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে উপজেলা আওয়ামী লীগের নের্তৃবৃন্দ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সভা করে। অভিলম্বে অভিযুক্ত চেয়ারম্যানকে শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয় সভায়।

মারপিঠের ঘটনায় অভিযুক্ত চেয়ারম্যান আব্দুল বারেক সরকার বলেন- মাইনী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. বেল্লাল হোসেন উপজেলা সদরে এসে আমার সাথে মারপিঠ করে দুই লাখ ৯২ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

চলতি বছরের গত ৭ ফেব্রুয়ারি লংগদু উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে ৮ জনকে অব্যাহত দেয়া হয়। তার মধ্যে- লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার অন্যতম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা চেয়ারম্যান, মারধর, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন