লামায় হামলায় গুরুতর আহত ১

lama pic 04.04

লামা প্রতিনিধি:

বান্দরবানের লামা উপজেলায় এক জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রভাবশালী নেতার ছেলে। সোমবার বিচার চাওয়াকে কেন্দ্র করে পৌরসভার ২নং ওয়ার্ড নয়াপাড়া হাইস্কুল সামনে দুপুর ২টায় এ ঘটনা ঘটে। আহত আমির হোসেন (৪২) লামা পৌরসভার ২নং ওয়ার্ড নয়াপাড়া এলাকার ছৈয়দ আহমদের ছেলে।

জানা যায়, নয়াপাড়া এলাকার মো. মুমিনুল ইসলাম (৩৫) পিতা আজিজুর রহমান আমির হোসেনের পিতার কাছ থেকে ৩০ হাজার টাকা পাওনা ছিল। উক্ত টাকার বিষয়ে চলতি বছর গত ২২ জানুয়ারি গ্রামের গণ্যমান্যদের বৈঠক সিদ্ধান্ত হয় ১ মাসের মধ্যে আমির হোসেনের পিতা পাওনা টাকা দিয়ে দেবে বলে মৌখিক সিদ্ধান্ত হয়।

মুমিনুল ইসলাম ছৈয়দ আহমদের কাছ থেকে ৬২ হাজার টাকা দাবি করে। অতিরিক্ত টাকা দাবি করায় বিষয়টি সমাধানের জন্য ছৈয়দ আহমদ (৬৩) ১৪ ফেব্রুয়ারি লামা পৌরসভায় অভিযোগ করে। বিচার পুণরায় সমাধানের জন্য লামা পৌরসভা মেয়র গ্রাম সর্দারকে দায়িত্ব দেয়।

পৌরসভায় বিচার দেয়ায় ক্ষিপ্ত হয়ে প্রভাবশালী নেতার ছেলে মো. মুমিনুল ইসলাম ও তার বড় ভাই এখলাছুর রহমান দু’জনে মিলে আমির হোসেনকে লামা হাইস্কুলের সামনে বেধড়ক মারধর করে গুরুতর আহত করে। আহত আমির হোসেন বর্তমানে লামা স্বাস্থ্য কমপ্লেক্সে পুরুষ ওয়ার্ডে ২নং বেডে চিকিৎসাধীন রয়েছে। মাথায় আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়।

আহতের বাবা ছৈয়দ আহমদ জানান, আমার ছেলেকে মারধর করার পরেও তারা আমাদের মামলা না করার জন্য হুমকি দিচ্ছেন। মামলা করলে আবারো হামলা করবে বলে ভয়ভীতি দেখাচ্ছে।
২নং ওয়ার্ড কাউন্সিলর মো. হোসেন বাদশা বলেন, বিষয়টি আমরা গ্রাম্য বিচারের মাধ্যমে সমাধান করে দিলেও মো. মুমিনুল ইসলাম মেনে নেয়নি।

লামা হাসপাতালের কর্তব্যরত ডা. রায়হান জান্নাত বিলকিছ সুলতানা বলেন, রোগীর মাথায় ৩টি সেলাই করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণের কারণে তার অবস্থা এখনো আশংকামুক্ত নয় বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন