লামা উপজেলায় হতদরিদ্রদের মাঝে পিসিএনপি`র কম্বল ও অর্থ বিতরণ

fec-image

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার নেতৃবৃন্দের উদ্যগে বান্দরবান জেলার লামা উপজেলায় রুপসি পাড়া ইউনিয়ন ২নং ওয়ার্ড হাফেজ পাড়া নামক স্থানে হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় ।

মঙ্গলবার(১১ ফেরুয়ারি) সকাল ১১টায় এই শীতবস্ত্র বিতরণ সম্পন্ন করা হয়।

লামা উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোঃ কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় নেতা জনাব কাজী মোঃ মজিবর রহমান।

অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতা বীর মুক্তিযুদ্ধা সম্মানিত অবঃ ক্যাপ্টেন তারুমিয়া, এ্যড জনাব কাজী মোঃ নাছিরউল আলম, আলীকদম উপজেলা চেয়ারম্যান জনাব মোহাম্মদ আবুল কালাম ও মহিলা ভাইস চেয়ারম্যান জনাব শিরিশ আক্তার মানবাধিকার কর্মী জনাব মোঃ রুহুল আমিন ও লামা উপজেলার নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথি বলেন, পাহাড়ে সাধারণ মানুষের কঠিন মুহুর্তে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ সবসময় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই ধারাবাহিকতা সবসময় বজায় থাকবে ঘরে আগুন লাগিয়ে দেয়ার ব্যাপারে তিনি বলেন আপনারা আইন শৃঙ্খলা বাহিনীকে সাথে নিয়ে এলাকায় পাহাড়া দেয়ার ব্যাবস্থা করেন।

অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবার তাকে জড়িয়ে ধরে কান্নার ভেঙে পড়েন, পরে ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে নগদ ১০,০০০হাজার টাকা তুলে দেন সেই সাথে ২৫০টি পরিবারকে কম্বল বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, শীতবস্ত্র, হতদরিদ্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন