শিলখালী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

নিজস্ব প্রতিনিধি :
পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়ন আওয়ামীলীগের জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় নিষ্ক্রিয় ও মেয়াদোত্তীর্ণ কমিটি সমূহ বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।রবিবার বিকালে স্থানীয় শিলখালী বারবাকিয়া ওয়ারেচী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ সভা অনুষ্টিত হয়।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও শিলখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেচীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বেলাল উদ্দিন আহমদের সঞ্চালনায় অনুষ্টিত এ বর্ধিত মতবিনিময় সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, সদ্য অনুষ্টিত ইউপি নির্বাচনের দলের নৌকা প্রতিকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক মো. কাজিউল ইনসান, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি প্রাক্তন মেম্বার সামশুল আলম কাদেরী, শিলখালী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রিদুয়ান নাজেরী, উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বশির আহমদ, শিলখালী ইউপি’র প্যানেল চেয়ারম্যান-১ আওয়ামীলীগ নেতা মোঃ নুরুল আলম এমইউপি, প্যানেল চেয়ারম্যান-২ লুৎফুর রহমান এমইউপি, যুগ্ম-সম্পাদক নুরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক সাংবাদিক ছগির আহমদ আজগরী, সাংগঠনিক সম্পাদক মো. জয়নাল আবেদীন, আব্বাস উদ্দিন, আবু তাহের লাল মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা নবনির্বাচিত ইউপি সদস্য মো. জামাল হোসাইন জানু এমইউপি, মোঃ শাহাব উদ্দিন এমইউপি, মো. আবদুস ছমদ এমইউপি, নাছির উদ্দিন, বাহাদুল করিম, মোঃ আবদুল মজিদ, প্রজন্মলীগ নেতা মাহমুদুল হাসান জসিম ও অন্যান্য নেতৃস্থানীয়রা।

সভায় সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর পরাজয় নিয়ে বিভিন্ন আলোচনা পর্যালোচনায় নবনির্বাচিত ইউপি জনপ্রতিনিধিদের প্রাণঢালা অভিনন্দন জানিয়ে এবারের নির্বাচনে নৌকা প্রতিকের প্রতি এলাকাবাসীর বিপুল সাড়া সমর্থন ব্যালট রায়ের জন্য সর্বস্তরের জনসাধারনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানানো হয়। পরে, সর্বসম্মতিক্রমে নিস্ক্রিয় ও মেয়াদোত্তীর্ণ ওয়ার্ড কমিটিগুলো বিলুপ্ত ঘোষনা দিয়ে নতুন ভাবে সাংগঠনিক তৎপরতা জোরদার ও ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠনের কার্যক্রম পরিচালনায় ৫সদস্যের বিশেষ কমিটি মনোনীত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন