শ্রমিকরা হল দেশ উন্নয়নের চাবিকাঠি: পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

fec-image

বান্দরবানে আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন করা হয়েছে।

সোমবার (১ই মে) সকালে দিবসটি উপলক্ষে বান্দরবান রাজার মাঠ থেকে শ্রমিক লীগের আয়োজনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তমঞ্চ প্রাঙ্গনেই শেষ হয় এবং এর আলোচনা সভার আয়োজন করা হয়।

জাতীয় শ্রমিক লীগ বান্দরবান জেলার সভাপতি মোহাম্মদ মুছা কোম্পানীর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার সভাপতি ক্য শৈ হ্লা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী ।

এ সময় অন্যান্যের মধ্যে আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, লক্ষ্মীপদ দাস, বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক ও বান্দরবান চেম্বার অব কমার্সের পরিচালক অমল কান্তি দাস। ভারপ্রাপ্ত প্যানেল মেয়র সৌরভ দাস শেখর সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গন্যমান্য ব্যক্তিবর্গ অনেকে।

এ সময় অনুষ্ঠানে অতিথিরা বলেন, শ্রমিকরা হল একটি দেশের চাবিকাঠি। যাদের ঘাম ঝরানো পরিশ্রমের ফলে প্রতিটা দেশের উন্নয়ন সম্ভব। তাই প্রতিটা শ্রমজীবী মানুষকে অন্তর থেকে ভালবেসে তাদেরকে শ্রদ্ধা করা উচিত।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উন্নয়নে, দেশ, পার্বত্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন