সমঝোতা বৈঠকের পর খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে যান চলাচল শুরু

নিজস্ব প্রতিনিধি :
যাত্রিবাহী বাস চলাচল তিনদিন বন্ধ থাকার পর খাগড়াছড়ি হাটহাজারী মালিক শ্রমিক ইউনিয়ন সমঝোতা বৈঠকের পর পুনরায় চালু হলো খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে যান। গত বৃহস্পতিবার অক্সিজেন কাউন্টারে গাড়ীর সিরিয়াল নেওয়া ও টিকেট কাটাকে কেন্দ্র করে নাজির হাট লাল কার্ড ও হাটহাজারী কালো কার্ড শ্রমিক ইউনিয়নের সদস্যরা খাগড়াছড়ি শ্রমিক ইউনিয়নের সদস্য ড্রাইভার মনির হোসেনকে রড ও গাড়ীর জগ লিভার দিয়ে মেরে আহত করে।

এঘটনায় ক্ষোভে ফুসেঁ উঠে খাগড়াছড়ি শ্রমিক ইউনিয়ন। ফলে খাগড়াছড়ি বাস টার্মিনালে নাজিরহাট পরিবহনের সদস্য কার্ড বিহীন হেলপার মো. বাবুলকে মারধর করে অন্য হেলপাররা। এর প্রতিবাদে নাজির হাট লাল কার্ড ও হাটহাজারী কালো কার্ড শ্রমিকরা চট্টগ্রাম সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। এতে জনদুর্ভোগে পরে হাজার হাজার যাত্রী।

দীর্ঘ তিনদিন পর ৩১ মে মঙ্গলবার সকালে খাগড়াছড়ি পৌর বাস টার্মিনালে শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে তিন সংগঠন নাজিরহাট লাল কার্ড, হাটহাজারী কালো কার্ড শ্রমিক ইউনিয়ন ও খাগড়াছড়ি শ্রমিক ইউনিয়নের মধ্যে সমযোতার বৈঠকে ঘটনার সাথে জরিতদের বিরুদ্ধে যথাযত সাংগঠনিক ও প্রশাসনিক ব্যবস্থা গ্রহনের আশ্বাসে বিকাল থেকে খাগড়াছড়ি চট্টগ্রাম সড়কে যান চলাচল শুরু হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন