সেন্সর পেল ‘ভালোবাসতে মন লাগে’

valobashte-mon-lage
বিনোদন ডেস্ক:
বেশ কিছুদিন আগেই শেষ হয়েছে ‘ভালোবাসতে মন লাগে’ ছবির শুটিং। কিন্তু সেন্সর জটিলার কারণে ছবি মুক্তি নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়। অবশেষ সকল অনিশ্চয়তা দূরে ঠেলে রোববার সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে কালাম কায়সার পরিচালিত ‘ভালোবাসতে মন লাগে’ ছবিটি।

জাতীয় খেলা কাবাডি নিয়ে বাংলাদেশের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসতে মন লাগে’। চলচ্চিত্রটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নবাগত নায়ক হৃদয় চৌধুরী এবং চিত্রনায়িকা নির্জনা। গত বছরের ২৫ জানুয়ারি মহরতের মাধ্যমে চলচ্চিত্রটির শ্যুটিং শুরু করেন পরিচালক কালাম কায়সার। ঢাকা, সিলেটসহ বেশ কয়েকটি মনোরম লোকেশনে চিত্রধারণ করা হয়েছে।

ছবির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আসিফ ইকবাল, পূজা, শবনম পারভিন, গুলশান আরা বেগম ও সীমান্ত।ছবিতে ৫টি গান রয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, ন্যান্সি, বেবী নাজনীন, কোনাল ও রূপম। সংগীতায়োজন করেছেন ফিরোজ প্লাবন।

ছবিটি সর্ম্পকে পরিচালক কালাম কায়সার বলেন, ‘এ দেশের জাতীয় খেলা কাবাডি। কিন্তু কালের বিবর্তনে এ খেলা হারিয়ে যেতে বসেছে। তাই আমি এ চলচ্চিত্রের মাধ্যমে মানুষকে ফের কাবাডির প্রতি আগ্রহী করে তোলার চেষ্টা করেছি মাত্র। মূলত চলচ্চিত্র থেকে মুখ ফিরিয়ে নেয়া দর্শকদের ফিরিয়ে আনাটাই আমার এ ছবির উদ্দেশ্য।’ শিগগিরই ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

‘ভালোবাসতে মন লাগে’ ছবি দিয়ে নবাগত নায়ক হৃদয়ের মিডিয়াতে প্রথম আগমন ঘটছে। যশোরের ছেলে হৃদয় চলচ্চিত্রে আসা প্রসঙ্গে বলেন, ছোটকাল থেকেই আমার স্বপ্ন ছিল মিডিয়াতে কাজ করবো, আর এই স্বপ্ন বাস্তবায়ন করেছেন পরিচালক কালাম কায়সার। তার হাত ধরে আমার অভিষেক ঘটছে। আমি চলচ্চিত্রে স্থায়ীভাবে কাজ করতে প্রস্তত। আমি চলচ্চিত্রকে ভালোবাসি তাই আমার পরিবার আমারকে উৎসাহ দিয়ে যাচ্ছেন। তাদের উৎসাহ না থাকলে আমি এতদূর আসতে পারতাম না। এর জন্য সবার সহযোগিতা ও দোয়া চাই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন