স্বামী অন্যত্রে বিয়ে করার কথা শুনে স্ত্রীর বিষপানে আত্মহত্যা

fec-image

কক্সবাজারের চকরিয়ায় স্বামী অন্যত্রে বিয়ে করেছেন এমন কথা শুনে দুঃখে বিষপানে আত্মহত্যা করেছে মিনার নাহার পুতু মনি (২৮) নামে দুই সন্তানের জননী।

শনিবার সকালের দিকে এ ঘটনা ঘটলেও সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেন।

উপজেলার কাকারা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের কসাইপাড়া বটতলী এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত মিনার নাহার পুতু মনি ওই এলাকার আলা উদ্দিনের স্ত্রী।

স্থানীয় লোকজনের উদ্বৃতি দিয়ে পুলিশ জানায়, বিগত ৮ বছর পূর্বে উপজেলার কাকারা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের কসাইপাড়া বটতলী এলাকার ফরিদ আলমের ছেলে আলা উদ্দিনে সাথে মিনার নাহার পুতু মনির বিবাহ হয়। তারা দীর্ঘ সময় ধরে সুখের সংসার করে আসছে। তাদের সংসারে দুটি সন্তানও রয়েছে। বিভিন্ন সময় পারিবারিকভাবে স্বামী-স্ত্রীর মধ্যে তুচ্ছ বিষয়ে তর্কাতর্কি ও মনোমালিন্য ঘটনা ঘটতো। পারিবারিক কলহের জের ধরে মিনার নাহার পুতু মনির স্বামী অন্যত্রে বিয়ে করেছে এধরণের কথা শুনে সে স্বামীর সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যা করে। খবর পেয়ে চকরিয়া থানার উপপরিদর্শক (এস আই) মাঈন উদ্দিন নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেছে।

এদিকে, নিহত মিনার নাহার পুতু মনির পরিবার দাবি করছে, তাদের মেয়েকে পিঠিয়ে হত্যা করা হয়েছে। এরফলে এটি আত্মহত্যা না হত্যাকাণ্ড তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। এরই মধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় মিনার নাহার পুতু’র পরিবার স্বামী আলা উদ্দিন ও তার পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি নেয় হচ্ছে বলে জানায়।

চকরিয়া থানার ওসি (তদন্ত) জুয়েল ইসলাম জানান, স্বামী অন্যত্রে বিয়ে করছে এমন খবর শুনে স্ত্রী অভিমানে আত্মহত্যা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। রবিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবাবের কাছে হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন