স্যামসাং নিয়ে এলো দুর্দান্ত গ্যালাক্সি এস৬ এক্সচেঞ্জ অফার

Galaxy S6_Combination_Gold Platinum

তথ্য প্রযুক্তি ডেস্ক:
যেসব স্মার্টফোন ব্যবহারকারীরা নতুন স্যামসাং গ্যালাক্সি এস ৬ ব্যবহার করতে চান তাদের জন্য এখন দারুণ একটি সুযোগ রয়েছে। স্যামসাং বাংলাদেশ নিয়ে এসেছে স্মার্ট এক্সচেঞ্জ অফার যার মাধ্যমে গ্রাহকরা তাদের ব্যবহৃত স্মার্টফোন বদলে একটি গ্যালাক্সি এস ৬ নিতে পারেন।

গ্রাহকরা তাদের ব্যবহৃত স্মার্টফোন নির্ধারিত স্যামসাং স্টোরে নিয়ে এলে তারা তাদের ফোনের জন্য মূল্য অফার পাবেন। গ্রাহকরা বাজার মূল্য অনুযায়ী তাদের ফোনের জন্য সর্বোত্তম মূল্য পাবেন। ব্যবহৃত ফোনের জন্য মূল্য নির্ধারণের পর গ্রাহককে গ্যালাক্সি এস৬ এর জন্য বাকি টাকা পরিশোধ করতে হবে । বাড়তি মূল্য গ্রাহকরা ৩ মাস থেকে ৬ মাসের ইএমআই সেবার মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

এই এক্সচেঞ্জ অফারের জন্য গ্রাহককে অবশ্যই তার পাসপোর্ট অথবা জাতীয় পরিচয় পত্র সাথে আনতে হবে এবং এক কপি ছবি সহ পাসপোর্ট অথবা জাতীয় পরিচয় পত্রের একটি কপি প্রদান করতে হবে।

এ সম্পর্কে স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, “গ্রাহকরা নতুন স্মার্টফোন কেনার পর পুরানো কার্যকরি স্মার্টফোন নিয়ে কি করবেন তা অনেক সময় চিন্তিত থাকেন। এই চিন্তা দূর করতেই স্মার্ট এক্সচেঞ্জ অফার নিয়ে আসা হয়েছে যাতে আমাদের গ্রাহকরা সর্বাধুনিক প্রযুক্তি সম্পন্ন গ্যালাক্সি এস৬ ব্যবহারের সুযোগ পান।”

আর এখন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা তাদের ক্রেডিট কার্ড এর মাধ্যমে গ্যালাক্সি এস৬ কিনলে ১০% ক্যাশব্যাক পাবেন। বাড়তি মূল্য গ্রাহকরা ০% ইন্সটাবাই এর মাধ্যমে ১২ মাসের ইএমআই এর মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

এই ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে কল করুন ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে অথবা ঘুরে আসুন নিকটস্থ স্যামসাং স্টোর থেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন