খাগড়াছড়ির সম্ভাবনার কথা তুলে ধরার আহবান জানালেন কংজরী চৌধুরী

11166048_817664581661164_823177223_n

মুজিবুর রহমান ভুইয়া :
বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে ‘দৈনিক ভোরের পাতা’র গৌরবের এক দশক পূর্তি উদযাপন করা হয়েছে। রোববার সকাল দশটার দিকে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে‘র সভাপতি ও এসএটিভি‘র জেলা প্রতিনিধি মো: নুরুল আযম’র সভাপতিত্বে এবং সাংবাদিক মো: দুলাল হোসেন‘র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংক্যচিং চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিউটি রাণী ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা রেড ক্রিসেন্ট ইউনিট‘র সাধারণ সম্পদক মো: শানে আলম ও খাগড়াপুর মহিলা কল্যাণ সমিতির সভানেত্রী শেফালীকা ত্রিপরা।

পাহাড়ের রানী খাগড়াছড়ির সম্ভাবনার কথা সংবাদমাধ্যমে তুলে ধরার জন্য আহবান জানিয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী বলেন, সাংবাদিকদের লেখনীর মাধ্যমেই সম্ভব সারাদেশের মানুষের কাছে খাগড়াছড়ির সম্ভাবনাকে তুলে ধরা। তিনি সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের উন্নয়নে ভূমিকা রাখতে সাংবাদিকদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক ভোরের পাতা‘র খাগড়াছড়ি জেলা প্রতিনিধি শঙ্কর চৌধুরী। এতে খাগড়াছড়ি চেম্বার অফ কমার্স’র সভাপতি সুদর্শন দত্ত, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে’র সাধারণ সম্পাদক কানন আচার্য, খাগড়াছড়ি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও জিটিভি‘র খাগড়াছড়ি প্রতিনিধি এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, সনাতন ছাত্র যুব পরিষদের কেন্দ্রিয় সভাপতি স্বপন ভট্টাচার্য ও প্রভাত তালুকদার প্রমুখ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী আমন্ত্রিতদের সাথে নিয়ে দৈনিক ভোরের পাতা‘র এক দশক পূর্তি উপলক্ষ্যে কেক কাটেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন