২৫ অক্টোবর : রামগড়ে উত্তেজনা, শঙ্কা

Picture2 copy

রামগড় প্রতিনিধিঃ
২৫ শে অক্টোবরের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে সারা দেশের সাথে রামগড় উপজেলার রাজনৈতিক মাঠ এখন উত্তেজনায় কাঁপছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন কে ঘিরে রামগড়ের প্রধান বিরোধীদল বিএনপি কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালনে অঙ্গীকারাবদ্ধ বলে জানা গেছে। কি হতে পারে- এই শঙ্কা চায়ের কাপ থেকে শুরু করে সর্বত্র।

উপজেলা বিএনপির সেক্রেটারী শহিদুল ইসলাম ফরহাদ জানান, কেন্দ্রীয় বিএনপির কর্মসূচীর অংশের আলোকে রামগড়ে গণ জমায়েত ও বিক্ষোভ কর্মসূচী পালিত হবে এবং নির্দলীয় তত্ববধায়ক সরকার ব্যবস্থায় আগামী সংসদ নির্বাচনের দাবিতে রামগড় উপজেলা বিএনপি মাঠে থাকবে।

এদিকে উপজেলা যুবলীগ সভাপতি আবদুল কাদের জানান, কেন্দ্র ঘোষিত কর্মসূচী অনুযায়ি আমাদের কার্যক্রম পরিচালিত হবে তাছাড়া পৌর ও ইউনিয়ন ভিক্তিক ধারাবাহিক কর্মসূচীগুলো পালিত হবে।

রামগড় থানা অফিসার ইনর্চাজ জোবায়ের আলম এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রাজনৈতিক পরিস্থিতি রামগড়ে এখনো সন্তোষজনক। তবে যেকোন পরিস্থিতি মোকাবেলায় উপজেলা প্রশাসন তৎপর থাকবে এবং পুলিশের পাশাপাশি সিভিল পোশাকেও পুলিশ দায়িত্ব পালন করবে। এদিকে খাগড়াছড়ি জেলা পুলিশ প্রশাসন থেকেও রামগড়ে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ১৪৪ ধারা, উত্তেজনা, শঙ্কা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন