রাঙামাটিতে চাকমা যুবকের ছুরিকাঘাতে বাঙালী যুবক আহত

আহত

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটির পর্যটন এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাকমা যুবক অক্ষয় ধারালো দা’দিয়ে কুপিয়ে গুরুত্বর
আহত করলো মিরাজ হোসেন নামে মাছ ধরা এক জেলেকে। এই ঘটনায় অক্ষয় চাকমাকে স্থানীয়রা আটক করে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সোমবার রাতে পর্যটন কর্পোরেশনের সীমানার বাইরে দেওয়ান পাড়া নামক এলাকায় নদীর পাড়ে জালের খোপে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জেলে মিরাজের সাথে অক্ষয় চাকমার বাক-বিতণ্ডা হয়। এসময় উত্তেজিত অক্ষয় চাকমা ধারালো দা’দিয়ে আঘাত করলে শরীরের বিভিন্ন অংশে কেটে গিয়ে গুরুত্বর আহত হয়েছে মিরাজ হোসেন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যায়। রাঙামাটি সদর হাসপাতাল কর্তৃপক্ষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিরাজের রানের উপরের অংশে কেটে এক ইঞ্চির মতো দেবে গেছে এবং প্রচুর রক্তরণ হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে ভর্তি করানো হয়েছে।

আহত মিরাজের বাড়ি লংগদু উপজেলাধীন একনং আটারক ছড়া এলাকায় এবং এই ঘটনার মূল নায়ক অক্ষয় চাকমার চাকমার বাড়ি জেলার বাঘাইছড়িতে বলে জানা গেছে।

রাঙামাটি কোতয়ালী থানার দায়িত্বরত ডিউটি অফিসার এ এস আই হাসনাত জানান, আমরা খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় অক্ষয়কে আটক করেছি। এব্যাপারে আইনানুগ প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন