রাজস্থলীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

fec-image

“টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য” প্রতিপাদ্যকে সামনে রেখে রাজস্থলীতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ ই মার্চ) শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে মেয়ে শিশু ও নারীর ক্ষমতায়ন প্রক্লপের অধীনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় দিবসটি আয়োজন করে। দিবসটি উপলক্ষে সকালে একটি র‍্যালী বের করে উপজেলা’র প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে উপজেলা কার্যালয় সামনে এসে শেষ করে।

উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ।

এবং এছাড়াও অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , মহিলা ভাইস চেয়ারম্যান উসসিন মারমা, মৎস্য কর্মকর্তা ছাবেদুল হক, সমাজ সেবা কর্মকর্তা জিয়া উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা সিথি চাকমা, রাজস্থলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা , ওসি, জাকির হোসেন, উপজেলা ফ্যাসিলিটেটর এসআইডি, সিএইচটি, সমন্বয়কারী, লীন প্রকল্প, জুম ফাউন্ডেশন উপজেলা এডুকেশন ফ্যাসিলিটেটর, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ, এসআইডি, সিএইচটি, ইউএনডিপিসহ জিও-এনজি ও সহ সকল সহযোগী সংস্থা। উপন্থিত ছিলেন।

আলোচন সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সিথি চাকমা। এবং সভা সঞ্চালনায় দায়িত্বে ছিলেন উপজেলা কডিনেটর হাসারুন ত্রিপুরা ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন